1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পিকআপভ্যান নিয়ে চুরি করতে এসে ধরা, গণপিটুনিতে নিহত এক - রংপুর সংবাদ
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

পিকআপভ্যান নিয়ে চুরি করতে এসে ধরা, গণপিটুনিতে নিহত এক

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৬৮ জন নিউজটি পড়েছেন
প্রতিকী ছবি

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের দক্ষিণ ভাঙ্গামোড় গ্রামে পিকআপভ্যান নিয়ে গরু চুরি করতে এসেছিল তিন চোর। গরু চুরি করে পালানোর সময় ধরা পড়ে হাফিজার রহমান (৪৫) নামে এক চোর। এসময় এলাকাবাসীর গণপিটুনিতে মারা যান তিনি।  

 

মঙ্গলবার (২০ ডিসেস্বর) দুপুরে সরেজমিন ভাঙ্গামোড় গ্রামে ভুক্তভোগীর বর্ণনায় এতথ্য জানা যায়।

তিনি জানান, সোমবার (১৯ ডিসেস্বর) দিনগত রাত ২টার দিকে একটি পিকআপভ্যান নিয়ে হাফিজার রহমানসহ তিনজন যুগিপাড়া গ্রামে আসে। এরপর তারা ওই গ্রামের রফিকুল ইসলামের বাড়ির একটি ঘরের দরজা ভেঙে প্রবেশ করে। এ সময় ঘরের আলমারি ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও বিভিন্ন মালামাল তাদের ব্যাগে ভর্তি করে। ঘটনার সময় বাড়ির মালিক রফিকুল ঢাকায় ও তার স্ত্রী চাম্পা বেগম বাবার বাড়িতে ছিলেন।

এরপর তারা পাশের নুরু মিয়ার বাড়ির গোয়াল ঘরে ঢুকে তিনটি গরু নিয়ে বের হয়। তারা গরু নিয়ে বাড়ির পশ্চিম পাশের ফাঁকা জমিতে যেতেই আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করে। গ্রামবাসীর ধাওয়ায় দুইজন পিকআপ নিয়ে পালিয়ে গেলেও আটক হন হাফিজার। পরে তাকে নুরুর বাড়িতে এনে একটি ঘরে আটকে রেখে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানকে খবর দেওয়া হয়। ততক্ষণে বিক্ষুদ্ধ গ্রামবাসী ঘরের বেড়া ও দরজা ভেঙে টেনে হিঁছড়ে হাফিজারকে বের করে গণপিটুনি দেন। এতে গুরুতর আহত হন হাফিজার। তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দামোদরপুর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘দুই বসতবাড়ি থেকে গরুসহ স্বর্ণালঙ্কার ও টাকা চুরির ঘটনায় হাতেনাতে আটক করা হয় হাফিজার নাতে এক ব্যক্তিকে। পরে বিক্ষুদ্ধ এলাকাবাসী তাকে গণপিটুনি দিলে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। তার সঙ্গে থাকা অপর দুইজন পিকআপ নিয়ে দ্রুতগতিতে পথচারীদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে দুই থেকে তিন ব্যক্তি আহত হয়েছেন। ঘটনাটি থানা পুলিশকে অবগত করা হয়েছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ৬টার দিকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক হাফিজারকে মৃত ঘোষণা করেন।

নিহত হাফিজার গাইবান্ধা সদর উপজেলার চকমামরোজপুর গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরেই চুরি করে আসছিলেন বলে জানা গেছে।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) এনায়েত হোসেন জানান, পিটিয়ে হত্যার ঘটনায় ওই ব্যক্তির মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহত হাফিজার সম্পর্কে আরও খোঁজখবর নেওয়াসহ তার সঙ্গে থাকা অন্যদের শনাক্তের চেষ্টা চলছে। হাফিজারের মৃত্যুর ঘটনাটি তার পরিবারের লোকজনকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun