1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রাস্তার সংস্কার কাজ বন্ধ থাকায় চরম ভোগান্তিতে লাখো মানুষ! - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

রাস্তার সংস্কার কাজ বন্ধ থাকায় চরম ভোগান্তিতে লাখো মানুষ!

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ৯৮ জন নিউজটি পড়েছেন

লালমনিরহাটে জনবহুল একটি রাস্তার সংস্কার কাজ তিন মাস হয় বন্ধ রয়েছে। এতে স্থানীয় কৃষকরা তাদের উৎপাদিত কৃষিপণ্য বাজারজাত করতে পারছেন না। স্কুলগামী শিক্ষার্থীরাও চরম ভোগান্তি নিয়েই যাতায়াত করছেন। দ্রুতই সংস্কার কাজ করার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

সরেজমিনে জানা গেছে, জেলার কালীগঞ্জ উপজেলার দক্ষিণ গোড়ল সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ফক্কোরেরহাট পর্যন্ত ৩ কিলোমিটার রাস্তাটি পাকাকরণ কাজের উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। উদ্বোধনের পর রাস্তাটি পাকা করার কাজ শুরু করা হয়। শুরু হয় খুঁড়াখুড়ি ও বালু ফেলার কাজ। কিন্তু হঠাৎ করেই রাস্তার কাজ বন্ধ করে দেয় ঠিকাদারি প্রতিষ্ঠান।

স্থানীয়রা জানান, রাস্তাটির কাজ তিন মাস হয় বন্ধ রয়েছে। কিন্তু কেউ জনদুর্ভোগের কথা ভাবছে না। রাস্তা খুঁড়ে বালু ফেলে রাখার কারণে তারা চরম ভোগান্তির শিকার হচ্ছে। নাস্তানাবুদ এলাকার হাজারো মানুষ। রাস্তাটি পাকা হবে কিনা এ নিয়েও রয়েছে সংশয়। অবিলম্বে রাস্তা সংস্কার চান এলাকাবাসী।

স্থানীয় বাসিন্দা…….বলেন, রাস্তাটি উপজেলা সদরের সাথে সংযুক্ত হওয়ায় এলাকার হাজার হাজার মানুষের চলাচলের জন্য একমাত্র রাস্তা এটি। দীর্ঘদিন হলো রাস্তাটি খুঁড়ে রেখে কাজ না করার কারণে পণ্য পরিবহন তো দূরের, পায়ে হেঁটেও চলাচল করা মুশকিল হয়ে পড়েছে। অতিদ্রুত রাস্তাটির নির্মাণকাজ শেষ করা দরকার।

রাস্তাটির কাজ পাওয়া ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স এমএলটি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী এলাহী বকসের নিকট জানতে চাইলে তিনি বলেন, রাস্তার কাজ কেন হচ্ছে না সে বিষয় উপজেলা ইঞ্জিনায়ার ভাল জানেন। আমি এর চেয়ে বেশি কিচু বলতে পারবো না, উপজেলা ইঞ্জিনায়ার অফিসে যোগাযোগ করেন ।

উপজেলা প্রকৌশলী সানজিত রানা বলেন, খুঁড়ে রাখা সড়কের কাজ শেষ করার জন্য ঠিকাদারকে চিঠি দেওয়া হয়েছে। আশাকরি দ্রতই কাজ শুরু হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun