1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
মিঠাপুকুরে মলমপার্টির তিন সদস্য গ্রেফতার - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

মিঠাপুকুরে মলমপার্টির তিন সদস্য গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৬৬ জন নিউজটি পড়েছেন

রংপুরের মিঠাপুকুরে মলমপার্টি চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই ভ্যান উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন রংপুরের সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) মোঃ কামরুজ্জামান।

গ্রেফতারকৃতরা হলেন মিঠাপুকুর উপজেলার রামেশ্বর পাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে সোহেল মিয়া (২২), একই এলাকার শাখওয়াত হোসেনের ছেলে শাহাদত মিয়া (২৩) ও উপজেলার সদুলপাড়া এলাকার মৃত আনিসার মন্ডলের ছেলে আনারুল মণ্ডল (৪৫)। তারা সকলেই মলমপার্টির সক্রিয় সদস্য বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত তিন ডিসেম্বর বিকেলে উপজেলার চিথলী রামপুরা এলাকার ভ্যান চালক শফিকুল ইসলাম ব্যাটারি চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর রাত পেরিয়ে সকাল হলেও তিনি বাড়িতে ফিরে আসেননি। পরে আত্মীয় স্বজনের বাড়িসহ সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন।

এক পর্যায়ে ৪ ডিসেম্বর সকাল ১০টার দিকে শফিকুল ইসলামকে অজ্ঞান অবস্থায় কাটালি বিলের পাশ থেকে উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে শফিকুলের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত  চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে শফিকুল সেখানে চিকিৎসাধীন।

রংপুরের সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) মোঃ কামরুজ্জামান বলেন, শফিকুলের হারিয়ে যাওয়া ব্যাটারি চালিত ভ্যানটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ৩ জনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun