1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনে আ.লীগের কোনো সমস্যা নেই: প্রধানমন্ত্রী - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনে আ.লীগের কোনো সমস্যা নেই: প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্টঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৮৯ জন নিউজটি পড়েছেন
বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনে আ.লীগের কোনো সমস্যা নেই: প্রধানমন্ত্রী
বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনে আ.লীগের কোনো সমস্যা নেই: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির চলমান সরকার বিরোধী কর্মসূচি নিয়ে তার দলের কোনো সমস্যা নেই, যদি না সেগুলো সহিংস কর্মসূচিতে পরিণত হয়। তিনি বলেন, বিএনপি দেশের বিভিন্ন স্থানে মিছিল, সমাবেশ ও মিটিং করছে এবং এতে আমাদের কোনো আপত্তি নেই।

বুধবার (২ নভেম্বর) রাতে জাতীয় সংসদ ভবনে দলীয় সভাপতি ও সংসদ নেতা শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগ সংসদীয় দলের (এএলপিপি) বৈঠক শেষে এক সংবাদ ব্রিফিংয়ে কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক এ কথা বলেন।

প্রধানমন্ত্রীকে উদ্ধৃত করে তিনি বলেন, আন্দোলনের নামে কোনো সহিংস কর্মকাণ্ড চালালে তা শক্ত  হাতে মোকাবিলা করা হবে। রাজ্জাক বলেন, স্থানীয় সরকার নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে দলের কেউ কাজ করলে শাস্তিমূলক ব্যবস্থা নেবে আওয়ামী লীগ।

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী দলীয় সংসদ সদস্যদের গত ১৩ বছরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ও সাফল্য জনগণের সামনে তুলে ধরতে বলেছেন। প্রধানমন্ত্রী সকলকে সরকার বিরোধী অপপ্রচারের উপযুক্ত ও তাৎক্ষণিক জবাব দিতে বলেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun