1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে তরমুজের মূল্য নিয়ন্ত্রণে অভিযান - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

রংপুরে তরমুজের মূল্য নিয়ন্ত্রণে অভিযান

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ১৩৪ জন নিউজটি পড়েছেন

পবিত্র রমজান উপলক্ষে সিন্ডিকেট করে তরমুজ ও কলাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য চড়া মূল্যে বিক্রি নিয়ন্ত্রণে রংপুরে অভিযান চালানো হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে রংপুরের প্রধান কলা ও তরমুজের আড়তে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হানুল ইসলাম।

তিনি জানান, পবিত্র রমজান মাস ও তীব্র দাবদাহে কলা ও তরমুজের চাহিদা অধিক হওয়ায় সিন্ডিকেট করে এসবের দাম বাড়িয়ে দেয়া হয়েছে। তরমুজ পিস হিসেবে বিক্রি না করে কেজি দরে বিক্রি হচ্ছে। বাজারে এমন নানা অসঙ্গতি প্রতিরোধে জেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এ সময় অপরিপক্ব কলা বিক্রির উদ্দেশ্যে আড়তে সংরক্ষণ ও পাকানোর দায়ে কয়েকজন ব্যবসায়ীকে অর্থদণ্ড প্রদান করা হয়।

অভিযানে কৃষি বিপণন অধিদফতর, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও রংপুর মেট্রোপলিটন পুলিশ সদস্যরা সহযোগিতা করে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun