1. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
যে কারণে ‘মিস ইউনিভার্স’ থেকে বাদ পড়লেন মিথিলা | রংপুর সংবাদ
সোমবার, ১৭ মে ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

যে কারণে ‘মিস ইউনিভার্স’ থেকে বাদ পড়লেন মিথিলা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ১২

চলতি বছর ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতায় অংশ নিতে পারছে না বাংলাদেশ। মনোনীত বাংলাদেশের প্রতিযোগী তানজিয়া জামান মিথিলা বাদ পড়েছেন মূল প্রতিযোগিতা থেকে।

এরই মধ্যে মিস ইউনিভার্স-এর ওয়েবসাইট থেকে মুছে দেওয়া হয়েছে মিথিলার নাম। বিউটি পেজেন্টদের নিয়ে কাজ করা ‘সাশ ফ্যাক্টর’ নামের একটি অনলাইন ম্যাগাজিন তাদের ফেসবুক পেজে জানায়, ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ তানজিয়া জামান মিথিলাকে ঘিরে অনেক বিতর্ক দেখা যাচ্ছে। তাই মিস ইউনিভার্স ওয়েবসাইট থেকে তার নাম সরিয়ে নেওয়া হয়েছে।

তবে প্রতিযোগিতার বাংলাদেশ কর্তৃপক্ষ বলছে ভিন্ন কথা, লকডাউন ও ভ্রমণ বাধ্যবাধকতার কারণে নিজেরই অংশ নেওয়া থেকে সরে এসেছে বলে জানানো হয়েছে।

এ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘মিস ইউনিভার্স ২০২০’ অংশ নিতে না পারার অনেকগুলো কারণ আছে। প্রথম কারণ হলো- আমার ভ্যাকসিন নেওয়া হয়নি। দ্বিতীয়ত, আমরা ভিসার জন্য যে আবেদন করেছিলাম, লকডাউনের কারণে সে তারিখ বাতিল হয়েছে। প্রি-প্রোডাকশন ভিডিও তৈরি হয়নি। এমনকি ন্যাশনাল কস্টিউমও তৈরি হয়নি।

তবে মিথিলার বিরুদ্ধে বয়স লুকানো ও পুরুষ হয়রানি যে অভিযোগ এসেছে- সেগুলো মিস ইউনিভার্সের তালিকা থেকে বাদ পড়ার কারণ নয় বলেও দাবি করেন তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun