1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বৃষ্টিতে ভিজে রংপুর জেলা সেচ্ছাসেবকলীগের ইফতার বিতরণ অব্যহত - রংপুর সংবাদ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

বৃষ্টিতে ভিজে রংপুর জেলা সেচ্ছাসেবকলীগের ইফতার বিতরণ অব্যহত

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১৩৭ জন নিউজটি পড়েছেন

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী রংপুর জেলা সেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ কর্মসূচি অব্যহত রেখেছে।

নগরীর লালবাগ বাজার সংলগ্ন চুড়িপট্টি এলাকায় রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বৃষ্টিতে ভিজে ইফতার বিতরণ করা হয়। আজ প্রায় দেড় শতাধিক ব্যাক্তির মাঝে ইফতার বিতরণ করা হয়ে থাকে।

ইফতার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বাবু ধনজিত ঘোষ তাপস,জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি কেআই মন্ট্রিল ,ইসহাক মিয়া আইনুল, সাবেক ছাত্রনেতা রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রবিন,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সনাতন সরকার,রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাখিব ঊল আলম তমাল, তানভির আহমেদ তমাল, আবু শাহিন সবুজ গাউসুল, শিমুল, সাদ্দাম,রিয়াজ আহাম্মেদ,আলামিন সিয়াম, ফরহাদ হোসেন পাভেল, মাহফুজ,দীপ্ত মিত্র, আরাফাত হোসাইন তৌফিক প্রমুখ।

ইফতার বিতরণ শেষে রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বাবু ধনজিত ঘোষ তাপস বলেন,আমরা এই করনা কালীন সময় গরিব-দুঃখীদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম পুরো মাসব্যাপী চলমান রাখবো ।আমরা রংপুর জেলার প্রতিটি মূলকেন্দ্রে প্রতিদিন রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শতাধিক দুস্থ অসহায় ও বঞ্চিত মানুষদের ইফতার বিতরণ করব।

সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রবিন বলেন, আমরা জেলা সেচ্ছাসেবক লীগের পহ্ম থেকে মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি অব্যহত রাখবো।আমাদের সকলের উচিৎ করোনা কালীন এই দুঃসময়ে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানো।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun