রংপুরে স্বৈরাচার বিরোধী ছাত্র সংগঠনের মানববন্ধন: রাঙ্গার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
রংপুরে স্বৈরাচার বিরোধী ছাত্র সংগঠনের মানববন্ধন: রাঙ্গার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি | রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:৫১ অপরাহ্ন



রংপুরে স্বৈরাচার বিরোধী ছাত্র সংগঠনের মানববন্ধন: রাঙ্গার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

সাদ্দাম হোসেন ডেমী,রংপুরঃ

জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বুধবার দুপুরে নগরীর কাচারি বাজারে ৯০’র স্বৈরাচার বিরোধী গণ আন্দোলনে অংশ নেয়া সর্ব দলীয় ছাত্র সংগঠনের ডাকে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তরা বলেন, দেশের মানুষের মুক্তির আন্দোলনে ১৯৮৭ সালে নুর হোসেন স্বৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রভাগে ছিলেন। নিজের উদ্যোম গায়ে স্বৈরাচার নিপাত যাক, গণতন্ত্র মুক্তি পাক ¯েøাগান লিখে মিছিল নিয়ে যাওয়ার সময় সৈ¦রাচার এরশাদ সরকারের পুলিশ বাহিনীর গুলিতে শহীদ হন। তার শাহাদতে গোটা জাতি বিক্ষোভে ফেটে পড়ে।

জনগণ রাজপথে নেমে আসে। এ কারণে এরশাদ সরকারের পতন ত্বরান্মিত হয়। দেশ ও গণতন্ত্রের জন্য জীবন উৎসর্গকারী নুর হোসেনের চরিত্র হনন করে বক্তব্য দিয়ে জাতীয় পার্টির মহাসচিব রাঙ্গা এ জাতির হৃদয়ে আঘাত করেছে। তার বক্তব্যে গোটা জাতির হৃদয় থেকে রক্ত ক্ষরণ হচ্ছে। তাই তার দৃষ্টান্ত মূলক শাস্তি জাতি দাবি করছে। এজন্য অতিসত্বর রাঙ্গার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করার জন্য তারা বর্তমান সরকারের প্রতি আহŸান জানান। অন্যথায় আগামীতে রংপুর থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন। এসময় বক্তাগণ আরও বলেন, জাপা মহাসচিব রাঙ্গাকে তার ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

তা না হলে তাকে রংপুরে ঢুকতে দেয়া হবে না এবং রংপুরের মাটিতে রাজনীতি করতে দেয়া হবে না।
মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক ছাত্রলীগ নেতা সাফিয়ার রহমান সাফির সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন কারমাইকেল কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, সাবেক ছাত্রলীগ নেতা ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, সহ-সভাপতি নওশাদ রশীদ, এ্যাড. দিলশাদ হোসেন মুকুল, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক,সাবেক ছাত্রদল নেতা আনিছুর রহমান লাকু, সাবেক ছাত্রদল নেতা ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা যুবদলের সভাপতি সাবেক ছাত্রদল নেতা নাজমুল আলম নাজু, জাসদ নেতা গৌতম কুমার রায়, জাসদ ছাত্রলীগ নেতা ডা.মামুন, সাবেক ছাত্রলীগ নেতা ও রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক সরকার, বাসদের জেলা সেক্রেটারি আব্দুল কুদ্দুস, কমিউনিষ্ট পার্টি-সিপিবির নেতা মাজহারুল ইসলাম লিটন, সাবেক ছাত্রনেতা সাংবাদিক আবেদুল হাফিজ, সাবেক ছাত্রনেতা আজিজুল ইসলাম প্রমুখ। এসময় আওয়ামীলীগ, বিএনপি, জাসদ, বাসদ, কমিউনিষ্ট পার্টি-সিপিবি, ওয়াকার্স পাটিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন ।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ