1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
দোষারোপের রাজনীতি ছাড়ুন - রংপুর সংবাদ
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

দোষারোপের রাজনীতি ছাড়ুন

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১৫১ জন নিউজটি পড়েছেন

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকেও ছাড় দেয়নি, তাই এ মুহুর্তে রাজনীতি হচ্ছে অসহায় মানুষের পাশে দাঁড়ানো।

এ অদৃশ্য শক্তিকে মোকাবিলা করতে বিএনপিকে বলব দোষারোপের রাজনীতি পরিহার করুন। গতকাল সকালে ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটি আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হন। দলের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ত্রাণ সামগ্রী বিতরণ করতে গিয়ে কোনোভাবেই যেন বদনাম না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। শেখ হাসিনা সরকার জনগণের জীবন ও জীবিকার সুরক্ষায় যা করছে জনগণ তা ভালো করে জানে। ওবায়দুল কাদের বলেন, করোনা মোকাবিলায় মাস্ক সবচেয়ে বড় অস্ত্র। তাই সবাইকে শতভাগ মাস্ক পরা নিশ্চিত করতে হবে এবং দলের নেতা-কর্মীদের সারা দেশে ক্যাম্পেইনের মাধ্যমে ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলতে হবে। বিশেষজ্ঞদের মতে ভারতে দ্বিতীয় ঢেউয়ের পর তৃতীয় ঢেউয়ের আঘাত আসতে পারে জানিয়ে তিনি বলেন, তৃতীয় ঢেউ আরও ভয়াবহ হতে পারে।তাই যতই সীমাবদ্ধতা থাকুক না কেন সবাইকে সতর্ক থাকতে হবে।

স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির চেয়ারম্যান ডা. আ ফ ম রুহুল হক এমপির সভাপতিত্বে এ সময় ধানমন্ডি প্রান্তে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দফতর সম্পাদক সায়েম খানসহ স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতারা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun