1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ভ্যাকসিনের নামে যেটি শরীরে ঢুকেছে সেটি অ্যামিকিসিন: মিমি - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

ভ্যাকসিনের নামে যেটি শরীরে ঢুকেছে সেটি অ্যামিকিসিন: মিমি

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৪৬ জন নিউজটি পড়েছেন

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। পাশিপাশি একজন সংসদ সদস্য। নিজের কর্মদক্ষতায় কোটি দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। বেশ কিছুদিন থেকেই অনেকটাই অসুস্থ মিমি। নিয়েছিলেন করোনার ভুয়া টিকা। আর তারপর থেকেই অসুস্থ হয়ে পড়েছিলেন এই সাংসদ-অভিনেত্রী।

মিমির অসুস্থতার খবর পেয়ে দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন মিমির ভক্ত অনুরাগীরা। তবে এখন মিমি আগের থেকে অনেকটািই সুস্থ। চিকিৎসকের কথামতো ওষুধপত্রও খাচ্ছেন তিনি। অনুরাগীদের দুশ্চিন্তা দূর করতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন মিমি। পোস্টে তিনি লিখেছেন, ‘নিজের পায়ে দাঁড়াতে পারছি!’, সঙ্গে পোস্ট করেছেন একগোছা ফুলের ছবি!

এই পোস্টে মিমি চক্রবর্তী লিখেছেন, ‘শারীরিক ও মানসিকভাবে কতটা যন্ত্রণা হতে পারে, তা কয়েকদিন ধরে বুঝতে পেরেছি। আপনারা সবাই আমার খবর নিয়েছেন, আমার জন্য প্রার্থনা করেছেন, মনের জোর বাড়িয়ে তুলতে সাহায্য করেছেন, তার জন্য অসংখ্য ধন্যবাদ। এখন আমি নিজের পায়ে দাঁড়াতে পারছি, ওষুধ চলছে। খুব দ্রুত গলব্লাডারের সমস্যা থেকে মুক্তি পাব।’ মিমি মজা করে গলব্লাডারের সমস্যাকে মিস্টার গলব্লাডারও বলেছেন।
বেশ কয়েকদিন ধরেই গলব্লাডারের সমস্যায় ভুগছিলেন মিমি। সঙ্গে ছিল লিভারের সমস্যাও। ওষুধ চলছিল তার। নতুন বিপত্তি ঘটে ভুয়া ভ্যাকসিন নেওয়ার পর। এরপরেই ফের অসুস্থ হয়ে পড়েন মিমি।

মিমি আগেই জানিয়ে ছিলেন, ‘ভ্যাকসিনের নামে যেটি শরীরে ঢুকেছে সেটি অ্যামিকিসিন বলে একটি অ্যান্টিবায়োটিক, যা কি না মূত্র সংক্রমণ ও পেটে ব্যথার জন্য দেওয়া হয়। আমার যেহেতু লিভারের সমস্যা রয়েছে আগে থেকে তাই চিকিৎসকরা একটু চিন্তায় ছিলেন। লিভারের কোনও ক্ষতি যাতে না হয়, তার জন্যই ওষুধ দিয়েছেন চিকিৎসকরা’।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun