রংপুর সংবাদ » রংপুরে জাপা মহাসচিব রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করলেন যুবলীগ

রংপুরে জাপা মহাসচিব রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করলেন যুবলীগ


রংপুর সংবাদ নভেম্বর ১২, ২০১৯, ৮:২১ অপরাহ্ন
রংপুরে জাপা মহাসচিব রাঙ্গার  কুশপুত্তলিকা দাহ করলেন যুবলীগ

রংপুর প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অশালীন মন্তব্য করায় এবং শহীদ নুর হোসেনকে ইয়াবা ও ফেনসিডিল খোর বলে অপবাদ দেবার প্রতিবাদে রংপুর মহানগর যুবলীগ রংপুর নগরীতে বিক্ষোভ ও জাপা মহাসচিব রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করেছে।

সেই সাথে ১২ ঘন্টার মধ্যে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা না করলে তাকে রংপুরে অবাঞ্চিত করা হবে বলে ঘোষনা দেয়া হয়।

এর আগে মঙ্গলবার বিকেলে রংপুর নগরীর কাছারী বাজার এলাকায় মহানগর যুবলীগের উদ্যেগে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান, সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল,যুবলীগ মহানগর সভাপতি বাশার, সাধারন সম্পাদক মুরাদ হোসেন। সভায় মহানগর আওয়ামী লীগ সভাপতি শাফিয়ার রহমান অভিযোগ করেন, জাপার মহাসচিব গত ১০ নভেম্বর ঢাকায় জাপার এক সভায় জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অশালীন ও কুরুচিপুর্ন বক্তব্য রাখেন।

সেই সাথে শহীদ নুর হোসনকে ইয়াবা ও ফেনসিডিল খোর বলে অপবাদ দিয়েছেন। তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন ৮৭ সালে রাঙ্গা সাহেব কি করতেন কোথায় ছিলেন রংপুরের মানুষ ভালো জানে। তিনি আগামী ১২ ঘন্টার মধ্যে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করার আহবান জানান অন্যথায় রাঙ্গাকে রংপুরে অবাঞ্চিত ঘোষনার পাশাপাশি আরো কঠোর কর্মসূচি দেয়া হবে বলে জানান। সভা শেষে জাপা মহাসচিবের কুশপুত্তলিকা দাহ করা হয়।