৭ দিন ধরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ অভিযুক্ত গ্রেফতার | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
৭ দিন ধরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ অভিযুক্ত গ্রেফতার | রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:৪৮ অপরাহ্ন



৭ দিন ধরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ অভিযুক্ত গ্রেফতার

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ১২

ওবাইদুল ইসলাম,গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধার সাঘাটায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে সাত দিন ধরে আটকে রেখে ধর্ষণরে অভেিযাগে প্রিন্স মিয়া (২২) নামরে এক আটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলশি।

সোমবার সকালে উপজেলার ভরতখালি ইউনিয়নের উল্যা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ভিকটিম ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়। গ্রেফতার প্রিন্স মিয়া উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাঘবপুর গ্রামরে আব্দুস সামাদের ছেলে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গত ৩ নভেম্বর ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে অটোরিকশা চালক প্রিন্স তাকে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে অটোতে তুলে কৌশলে অপহরণ করে অগাতস্থানে নিয়ে যায়।

পরে ওই ছাত্রীর কোনো খোঁজ না পেয়ে তার পরিবারের সদস্যরা বোনারপাড়া পুলশি তদন্ত কেন্দ্রে অভিযোগ করে। এই অভিযোগের প্ররিপেক্ষিতে ( ১১নভেম্বর ) সোমবার সকালে ভরতখালি ইউনিয়নের উল্যা বাজার এলাকার ওয়াহেদুল ইসলামের বাড়ি থেকে অভিযুক্ত প্রিন্স মিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়।

বোনারপাড়া পুলশি তদন্ত কেন্দ্রের ইনর্চাজ এনায়তে কবির জানান, স্কুলছাত্রীকে উদ্ধার করে অপহরণ কারি ও ধর্ষণরে অভিযুক্ত প্রিন্সকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ