রংপুর সংবাদ » রংপুরে বানিজ্য মন্ত্রীর হাতে ফুল দিয়ে আলোর পথে ফিরলেন ১৩ ডাকাত

রংপুরে বানিজ্য মন্ত্রীর হাতে ফুল দিয়ে আলোর পথে ফিরলেন ১৩ ডাকাত


রংপুর সংবাদ নভেম্বর ১১, ২০১৯, ৮:৩৩ অপরাহ্ন
রংপুরে বানিজ্য মন্ত্রীর হাতে ফুল  দিয়ে আলোর পথে ফিরলেন ১৩ ডাকাত

রংপুর প্রতিনিধিঃ

নিয়মিতই রংপুরসহ বিভিন্ন জায়গায় ডাকাতি করতেন রংপুর সদর উপজেলার বিভিন্ন এলাকার ১৩জন ডাকাত। কিন্তু এতদিন তারা যে বিপদগামী পথে ছিলেন সেই পথ থেকে ফিরে আসার জন্য দ্বার¯ হন সদর উপজেলা চেয়ারম্যান নাছিম জামান ববির। পেশাদার অপরাধীদের অপরাধ মূলক কর্মকান্ড থেকে ফেরাতে “আলোর পথে ফেরা”তে নামক একটি কর্মসূচি গ্রহণ করেন রংপুর সদর উপজেলা পরিষদ।

এ কর্মসূচির আলোকে রবিবার রাতে উপজেলার হরিদেবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে রংপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা জামান ববির সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ও বাণিজ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপি।

বিষেশ অতিথি বক্তব্য রাখেন, রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার (পিপিএম বার), রংপুর সদর উপজেলার নির্বাহী অফিসার ইসরাত সাদিয়া সুমি, কোতয়ালী থানার ওসি সাজেদুল ইসলাম ও রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক। এ সময় ১৩ জন পেশাদার ডাকাতকে আলোর পথে ফেরাতে তাদের হাতে চার্জার ভ্যান তুলে দেন বানিজ্য মন্ত্রনালয়ের মন্ত্রী টিপু মুন্সি এমপি।

এর আগে ৩৭ জন প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং বিদ্যালয়ের ব্যবহারের জন্য ষ্টীল আলমিরা বিতরণ করেন মন্ত্রী। ডাকাতরা বলেন,আমরা এত দিন অন্ধকার জগতে ছিলাম। আজ থেকে আলোর পথে ফিরলাম। আমরা এখন পরিশ্রম কওে নিজের ভাগ্য ফিরাবো।

মাহির/রংপুর সংবাদ