রংপুর সংবাদ » রংপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা: ধানক্ষেতে কৃষকের লাশ

রংপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা: ধানক্ষেতে কৃষকের লাশ


রংপুর সংবাদ নভেম্বর ১১, ২০১৯, ৮:২৮ অপরাহ্ন
রংপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর  আত্মহত্যা: ধানক্ষেতে কৃষকের লাশ

রংপুর প্রতিনিধিঃ

রংপুরের পীরগাছায় ব্র্যাক অফিসে ঢুকে এক নারী কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে তার স্বামী। আর্থিক বিষয়ে পারিবারিক বিরোধের জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিমকভাবে ধারণা করছে পুলিশ।

অণ্যদিকে মিঠাপুকুরে ধানক্ষেত থেকে এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে প্রকাশ, ব্র্যাকের চৌধুরানী শাখার ক্যাশিয়ার তসলিমা রুমি সোমবার সকাল থেকে নিজের অফিসে বসে কাজ করছিলেন। বেলা ১১টার দিকে তার স্বামী আব্দুল্লাহ আল মামুন স্বপন ওই অফিসে ঢুকেই ধারালো একটি চাইনিজ কুড়াল বের করে এলোপাথারি তাকে কোপাতে থাকে।

এক সময় তাকে মৃত ভেবে স্বপন ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানে ঝুলে পড়ে। এলাকার লোকজন রুমিকে রংপুর মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এসে মরদেহ উদ্ধার করে।

পুলিশের তদন্তকারী কর্মকর্তা জানান, পীরগাছার সুবিদ গ্রামের তোজাম্মল হোসেনের মেয়ে গাইবান্ধার বল্লমঝাড়ের সামসুল ইসলামের ছেলে স্বপনের বিয়ের পর স্ত্রীকে রেখে কয়েক বছর বিদেশে থাকেন। ছয় মাস আগে দেশে ফিরলেও রুমি তার কাছে যাননি।

আর্থিক বিষয়ে নানা টানাপোড়েনের কারণে স্বপন এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছেন তারা। তবে স্বপনের সঙ্গে বিয়ের আগে রুৃমির আরেকটি বিয়ে হয়েছিলো বলে জানায় এলাকাবাসী।

অন্যদিকে রংপুরের মিঠাপুকুরে ধানক্ষেত থেকে আজগার আলী (৩৮) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১১ টায় উপজেলার রাণীপুকুর ইউনিয়নের হর নারায়নপুর শিমুল বাজার সংলগ্ন ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আজগার আলী, হর নারায়নপুর শিমুল বাজার এলাকার আলিফ উদ্দিনের পুত্র।
এলাকাবাসি জানান, সকালে গলায় গামছা পেঁচানো এক ব্যক্তির মরদেহ ধানক্ষেতে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

মিঠাপুকুর থানার (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, গলায় গামছা দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

মাহির/রংপুর সংবাদ