রংপুরে জাপা মহাসচিবের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ ও আলটিমেটাম | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
রংপুরে জাপা মহাসচিবের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ ও আলটিমেটাম | রংপুর সংবাদ
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন



রংপুরে জাপা মহাসচিবের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ ও আলটিমেটাম

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ১৪

রংপুর প্রতিনিধিঃ

জাতীয় পার্টির মহাসচিব মশিয়ার রহমান রাঙ্গা কর্তৃক যুবলীগ নেতা শহীদ নুর হোসেনকে ইয়াবা ও নেশা খোর বলে অখ্যায়িত করার প্রতিবাদে ও ২৪ ঘন্টার মধ্যে বক্তব্য প্রত্যাহারের দাবিতে সোমবার দুপুরে রংপুর নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর যুবলীগের নেতা কর্মীরা।

এর আগে নগরীর বেতপট্টিস্থ মহানগর আওয়ামী লীগ কার্যালয় থেকে যুবলীগের নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর বিভিন্ন সড়ক ঘুরে প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করে।

এতে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, মহানগর যুবলীগ সভাপতি এম এ বাশার সাধারন সম্পাদক মুরাদ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে আওয়ামী লীগের সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল বলেন, ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের সময় রাঙ্গা সাহেব কোথায় ছিলেন তিনি কি জানেন এরশাদ বিরোধী আন্দোলনে কত ছাত্র জনতা জীবন দিয়েছে।

ওই সময় যুবলীগ নেতা বুকে ও পিঠে স্বৈরাচার নিপাত যাক গনতন্ত্র মুক্তি পাক শ্লোগান লিখে মিছিলে অংশ নিয়েছিলো এ সময় পুলিশের গুলিতে সে নিহত হয়। শহীদ নুর হোসেনের আত্মত্যাগের ফলে স্বৈরাচার বিরোধী আন্দোলন ব্যাপক বিক্ষোভে রুপ নেয় এরই ধারাবাহিকতায় এরশাদ পদত্যাগ করতে বাধ্য হয়।

অথচ ২৯ বছর পর শহীদ নুর হোসেন দিবসে জাতীয় পার্টির মহাসচিব মশিয়ার রহমান রাঙ্গা শহীদ নুর হোসেন ইয়াবা আর নেশা খোর আখ্যায়িত করে শুধু নুর হোসেনের আত্মর প্রতি আবমাননা করেন নাই এর মাধ্যমে পুরো জাতিকে অপমানিত করা হয়েছে।

তিনি অবলিম্বে এ বক্তব্য প্রত্যাহার করার দাবি জানান। অন্যতম যুবলীগ নেতারা ২৪ ঘন্টার মধ্যে বক্তব্য প্রত্যাহার করতে হবে অন্যথায় রাঙ্গাকে অবাঞ্চিত ঘোষনা করা হবে জানান তারা।

মাহির/রংপুর সংবাদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ