1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বিষধর সাপকে পানি পান করাচ্ছে যুবক, ভিডিও ভাইরাল - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

বিষধর সাপকে পানি পান করাচ্ছে যুবক, ভিডিও ভাইরাল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১০৭ জন নিউজটি পড়েছেন

বেশ কদিন ধরে বয়ে যাচ্ছে প্রচন্ড তাপপ্রবাহ। আর অসহ্য এই গরমে অতিষ্ট মানুষসহ অন্যান্য প্রাণিরাও একটু পানির তৃষ্ণায় কাতর। তবে সম্প্রতি এই গরমে এক বিষধর সাপের পানির তৃষ্ণা দূর করে আলোচনায় এলেন এক যুবক।

গরমে বিষধর সাপকে বোতল থেকে পানি পান করাচ্ছিলেন এক ব্যক্তি। ভারতের তামিলনাড়ুর কুড্ডালো এলাকার একটি জঙ্গলে ভিডিওটি ধারণ করা হয়। পরবর্তীতে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

টুইটারে পোস্ট করা ভিডিওটিতে দেখা গেছে, বিষধর সাপের লেজ ধরে আছেন এক ব্যক্তি। এরপর বোতল থেকে ওই সাপকে পানি পান করাচ্ছেন তিনি। এদিকে বোতল থেকে ঢেলে দেয়া পানি পান করে তৃষ্ণা নিবারণ করছে সাপটি। পান পান করানোর পর সাপটিকে জঙ্গলে ছেড়ে দেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, পানি পান করানো লোকটির নাম সেলভা। বন্যপ্রাণী নিয়ে উৎসাহী তিনি। মানুষের বাসা বাড়ি থেকে তিনি সাপ উদ্ধার করে জঙ্গলে ছেড়ে দেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun