1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রমজানে টিসিবির পণ্য বিক্রির মেয়াদ বাড়লো - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

রমজানে টিসিবির পণ্য বিক্রির মেয়াদ বাড়লো

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১১২ জন নিউজটি পড়েছেন

নির্ধারিত সময় থেকে তিনদিন বাড়িয়ে ৯ মে পর্যন্ত ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) রমজানের পণ্য বিক্রি কার্যক্রম চালানোর সিদ্ধান্ত নিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়।

বৃহস্পতিবার সাংবাদিকদের এ তথ্য জানান টিসিবি চেয়ারম্যানের একান্ত সচিব হুমায়ুন কবির। তিনি বলেন, গ্রাহকদের চাহিদা বিবেচনায় তিনদিন বাড়িয়ে ৬ মে এর পরিবর্তে ৯ মে পর্যন্ত টিসিবির রমজানের পণ্য বিক্রি কার্যক্রম চলবে।

টিসিবি সূত্রে জানা যায়, এবার রমজান মাসে সারাদেশে প্রতিদিন ৫০০ ট্রাকে টিসিবি পণ্য বিক্রি করছে। প্রতিটি ট্রাকে ১ হাজার ৪০০ লিটার তেল, ৬০০ কেজি চিনি, ৩০০ কেজি মসুর ডাল ও ৪০০ কেজি ছোলা বিক্রি করা হচ্ছে। প্রতি লিটার বোতলজাত সয়াবিন তেল ১০০ টাকা ও ৫৫ টাকা দরে চিনি, মসুর ডাল ও ছোলা বিক্রি হচ্ছে। এর আগে পেঁয়াজ ও খেজুর বিক্রি করেছিল টিসিবি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun