1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় মসজিদের মোয়াজ্জিন নিহত - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ  হাতীবান্ধায় নির্বাচন না করার ঘোষণা জামায়াতের

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় মসজিদের মোয়াজ্জিন নিহত

গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১২৮ জন নিউজটি পড়েছেন

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার শহরের অদূরে পলাশবাড়ী-গাইবান্ধা সড়কে গ্রামীণ ব্যাংকের সামনে বুধবার রাতে অজ্ঞাত যানবাহনের চাকায় পিষ্ট হয়ে আনসার আলী মন্ডল (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়। সে উপজেলা শহরের খাদ্য গুদাম জামে মসজিদের সাবেক মোয়াজ্জিন ও পৌরসভার উদয়সাগর গ্রামের মৃত বাচ্চা মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, মুদি দোকানী আনসার আলী শারীরিক অসুস্থতার জন্য বাড়ি থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওষুধ আনতে যাওয়ার সময় পলাশবাড়ী-গাইবান্ধা সড়কে গ্রামীণ ব্যাংকের সামনে পৌছলে অজ্ঞাত একটি যানবাহন তাকে চাপা দেয়। এসময় সে গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun