রংপুর সংবাদ » নীলফামারীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের প্রধানসহ গ্রেফতার ২

নীলফামারীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের প্রধানসহ গ্রেফতার ২


রংপুর সংবাদ মার্চ ১২, ২০২০, ১০:৩৫ অপরাহ্ন
নীলফামারীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের প্রধানসহ গ্রেফতার ২

নীলফামারী প্রতিনিধি :নীলফামারীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’-এর প্রধানসহ দু’জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার দিবাগত মধ্যরাতে জলঢাকা ও সদরের পৃথক দুই স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় চারটি মোবাইল ফোন ও সাতটি সিমকার্ড উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মোখলেছুর রহমান।

গ্রেফতার দু’জন হলেন গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার কি পাড়া রোজার ভিটা এলকার মৃত আনছার আলীর ছেলে সাইফুল ইসলাম(৩৭) এবং নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের শিংদই ছড়ারপাড় এলাকার ইমান আলীর ছেলে জিকরুল আহমেদ(৩২)।

গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আফজালুল ইসলাম জানান, জলঢাকা উপজেলা শহরের বগুলাগাড়ি বারঘড়িপাড়া এলাকার মিলনের বাড়িতে বড় ধরণের নাশকতার পরিকল্পনার প্রস্তুতির খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয় সেখানে। এসময় নিষিদ্ধ সংগঠন আল্লাহ’র দলের সারাদেশের পরিচালক (তত্ত্বাবধায়ক) সাইফুলকে গ্রেফতার করা হয়।

অন্য সদস্যদের গ্রেফতারে তার দেয়া তথ্যের ভিত্তিতে নীলফামারী সদরের শিংদই এলাকা থেকে সহযোগী জিকরুলকে গ্রেফতার করা হয়। জিকরুল নীলফামারী জেলায় প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

পুলিশ সুপার মোখলেছুর রহমান বিপিএম পিপিএম তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, রুহুল আমিন ও নীলফামারী থানার অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম মোমিন।