1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
উলিপুরে রাজাকার নবাব আলীর পুত্র আসাদুল হকের বহিষ্কার দাবী - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

উলিপুরে রাজাকার নবাব আলীর পুত্র আসাদুল হকের বহিষ্কার দাবী

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৫১ জন নিউজটি পড়েছেন

শুক্রবার সকাল ১০ ঘটিকায় উলিপুর উপজেলা বদ্ধ ভূমিতে রাজাকার ও উলিপুর উপজেলা পিস কমিটির সদস্য নবাব আলীর পুত্র আসাদুল হক-কে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সহ দপ্তর সম্পাদক এবং উলিপুর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক পদ থেকে বহিষ্কার দাবী করে মানববন্ধন করে মুক্তিযুদ্ধ ইতিহাস সংরক্ষণ পরিষদের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা নবাব আলী যে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ চলাকালে বৃহত্তর রংপুর জেলার কুড়িগ্রাম মহকুমা পিস কমিটির ১৭ নং সদস্য এবং উলিপুর উপজেলা পিস কমিটির ৭ নং সদস্য তার তর্থ্য তুলে ধরেন।

আসাদুল হক রাজাকার নবাব আলীর ৪ নং পুত্র আসাদুল হক জাসদ ছাত্রলীগের সাথে যুক্ত ছিলেন। তার এক ভাই স্থানীয় বিএনপির নাশকতার মামলার দুই নং আসামি। তার বিরুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতি ভাংচুর ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি পোড়ানোর মামলা রয়েছে।

উক্ত মানববন্ধন এ উপস্থিতির মধ্যে সভাপতিত্ব করেন সংগঠন এর সভাপতি আল আমিন এবং সঞ্চালনা করেন মোঃ সাইমুল শোভন।
মানববন্ধনে মেজর অবসরপ্রাপ্ত শামসুল আরেফিন,বুদ্ধিজীবি মুনতাসীর মামুন ও এস এম আব্রাহাম লিংকনের লেখা বিভিন্ন গ্রন্থ ও পিস কমিটির দলিলপত্র পত্র প্ল্যাকাড হাতে দাঁড়িয়ে প্রতিবাদ প্রকাশ করে রাজাকার নবাব আলীর পুত্র আসাদুল হক একজন আওয়ামী লীগ এর রাজনীতিতে অনুপ্রবেশকারী হিসেবে অতিদ্রুত বহিষ্কার দাবী করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun