দিনাজপুরে সাবেক স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে পোস্ট করায় স্বামী গ্রেফতার | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
দিনাজপুরে সাবেক স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে পোস্ট করায় স্বামী গ্রেফতার | রংপুর সংবাদ
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৩:১৬ অপরাহ্ন



দিনাজপুরে সাবেক স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে পোস্ট করায় স্বামী গ্রেফতার

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ সোমবার, ৯ মার্চ, ২০২০

দিনাজপুর প্রতিনিধিঃদিনাজপুরের বিরামপুর উপজেলায় সাবেক স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে প্রকাশ করায় আব্দুল্লাহ আল হাসান (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনে সাবেক শ্বশুর জামান আলীর করা মামলায় রবিবার দিবাগত রাতে উপজেলার ঘোড়াঘাট রেলগুমটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনি।

গ্রেফতার আব্দুল্লাহ আল হাসান নবাবগঞ্জ উপজেলার বয়রা গ্রামের মো. মামুনুর রশিদের ছেলে।

মামলার উদ্ধৃত দিয়ে বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির জানায়, ২০১২ সালের ১২ জুলাই জেলার হাকিমপুর উপজেলার মুখুরিয়া গ্রামের মো. জামান আলীর মেয়েকে (২২) আব্দুল্লাহ আল হাসান বাড়ি থেকে তুলে নিয়ে জয়পুরহাট নোটারী পাবলিক কার্যালয়ে গিয়ে এফিডেভিটের মাধ্যমে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর আব্দুল্লাহ আল হাসান ২০১৩ সালে চীনে চলে যায়। মাঝে মধ্যে সে দেশে এসে তার নিজের ও শ্বশুর বাড়িতে যাওয়া-আসা করতো।

স্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে কথা বলার সময় বিভিন্ন ধরণের অশালীন ভিডিও দৃশ্য স্ক্রিনশর্ট করে রাখত। পরবর্তীতে দেশে আসার পর স্ত্রীকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করলে ২০১৮ সালের ১৩ আগস্ট তিনি স্বামীকে তালাক প্রদান করেন। তার স্বামীকে তালাক দেয়ার পর বিভিন্ন ধরণের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিতে থাকে। গত ২০ ফেব্রুয়ারি জামাতা হাসান তার মোবাইলে রাখা অশালীন ছবিগুলো বিভিন্ন ফেইসবুক আইডি থেকে মেয়ের, তার অপর জামাতা, মেয়ের বন্ধু-বান্ধবসহ আত্মীয় স্বজনের ফেইসবুক মেসেঞ্জারে প্রেরণ করেন এবং বাকি ভিডিওগুলো সোস্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি প্রদান করেন।

বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির বলেন, মেয়ের বাবা মো. জামান আলী বিরামপুর থানায় আব্দুল্লাহ আল হাসানের বিরুদ্ধে থানায় রবিবার দিবাগত সন্ধায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

ওই রাতেই ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের একটি দল বিরামপুরের ঘোড়াঘাট রেলগুমটি এলাকায় অভিযান চালিয়ে আব্দুল্লাহ আল হাসানকে গ্রেফতার করেন। গ্রেফতার আসামিকে সোমবার দুপুরে দিনাজপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ