1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
‘প্লিজ বাবা সোজা বাড়ি ফিরে এসো’, ওয়ার্নারের মেয়ের আকুতি - রংপুর সংবাদ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

‘প্লিজ বাবা সোজা বাড়ি ফিরে এসো’, ওয়ার্নারের মেয়ের আকুতি

ক্রীড়া প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৮৭ জন নিউজটি পড়েছেন

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। রোজ হাজার হাজার মানুষ মারা যাচ্ছে। আক্রান্ত হচ্ছেন লাখো মানুষ। এমতাবস্থায় দেশটির জনপ্রিয় টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

আইপিএলের অন্যতম দামি খেলোয়ার ওয়ার্নার। তিনি এখনও ভারতে অবস্থান করছেন।টুর্নামেন্ট বন্ধ হয়ে যাওয়ায় বিদেশি ক্রিকেটাররা বাড়ি ফিরতে মরিয়ে হয়ে উঠেছেন। কেউ কেউ ফেরার প্রস্তুতি এরই মধ্যে শুরু করে দিয়েছেন। কিন্তু অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা বড় বিপদে পড়েছেন। কারণ ভারত থেকে আপাতত অস্ট্রেলিয়ায় প্রবেশ নিষিদ্ধ।

এত টানাপোড়নের মাঝেই বাবাকে খোলা চিঠিতে বার্তা পাঠালেন সানরাইজার্স হায়দরাবাদের তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের মেয়ে আইভি। বাবার স্নেহ মমতা পেতে আকুল সে। শুধু আইভি নয় তার আরও দুই বোন বাবার সঙ্গ চায়।

ঋদ্ধিমান সাহার করোনা ধরা পড়ায় আপাতত গোটা সানরাইজার্স হায়দরাবাদ শিবির কোয়ারেন্টিনে আছে। ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ক্রিকেটারদের ফেরানোর ব্যাপারে তারা সরকারের কাছ থেকে কোনো রকম ছাড় চাইবে না। তবে কীভাবে অন্য উপায়ে ফেরানো যায় তা নিয়ে বিসিসিআইয়ের সঙ্গে আলোচনা চলছে।

এর মধ্যে ইনস্টাগ্রামে ওয়ার্নার একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে ওয়ার্নার এবং তার স্ত্রীর পাশাপাশি তিন সন্তানের চিত্র আঁকা হয়েছে। ছবির নিচে বড় মেয়ে আইভির লেখা বার্তা, ‘ড্যাডি, সোজা বাড়ি চলে এসো। আমরা তোমাকে মিস করছি। আমরা তোমাকে খুব ভালোবাসি। আইভি, ইন্দি এবং ইসলার পক্ষ থেকে ভালোবাসা রইল।

সন্তানদের খুবই ভালোবাসেন ওয়ার্নার। মেয়ের এমন আকুতি দেখে তর আর সইছে না।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun