1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ঠাকুরগাঁওয়ে ভূট্টা ক্ষেত থেকে ৩ বছরের শিশুর লাশ উদ্ধার - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

ঠাকুরগাঁওয়ে ভূট্টা ক্ষেত থেকে ৩ বছরের শিশুর লাশ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৫৯ জন নিউজটি পড়েছেন

ঠাকুরগাঁও কলোনীপাড়া থেকে আকিবুল নামে তিন বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুর ২টার দিকে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের আদর্শ বাজার কলোনীপাড়া এলাকার একটি ভূট্টা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আকিবুল বালিয়া ইউনিয়নের আদর্শ বাজার কলোনীপাড়া গ্রামের মাজেদুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে খেলতে খেলতে বাড়ির বাইরে যায়। সে আর ফিরে না এলে বাড়ীর আস পাশের বিভিন্ন স্থানে খোঁজ করে পরে দুপুর ২ টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে এক ভূট্টা ক্ষেতে তার লাশ দেখতে পায় শিশুটির মা। পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মো‏হাম্মদ জাহাঙ্গীর হোসেন তাৎখনিক ঘটনাস্থল পরিদর্শন করেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটি রোড এক্সিডেন্টে মারা গেলে রাস্তার পাশ্বে থাকতো, অসুক বিসুখে মারা গেলে বাসায় বাবা মায়ের কাছে থাকতো, যেহেতু এত ছোট শিশুটির লাশ ভূট্টা ক্ষেতে পাওয়া গেছে, ভূট্টা ক্ষেতের এত ভিতরে সেখানে সাধারণ মানুষের ভিতরে গিয়ে বের করা অসম্ভব, আমি সেই ভূট্টা ক্ষেতের ভিতরে গিয়েছিলাম, এত ভিতরে শিশুটির যাওয়া সম্ভব না। তদন্ত করে আমরা বের করবো আসল ঘটনা কি। শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun