1. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
কোম্পানীগঞ্জে মার্কেটে ভয়াবহ আগুন | রংপুর সংবাদ
সোমবার, ১৭ মে ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে মার্কেটে ভয়াবহ আগুন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২ মে, ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় একটি মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে মার্কেটের ছয়টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়েছে বলে জানা গেছে।

শনিবার রাত পৌনে ২টার দিকে মুছাপুর ইউনিয়নের বাংলা বাজারে সওদাগর মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায় বাজারের ব্যবসায়ীরা।

রাত পৌনে ২টার দিকে একটি দোকানে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা চিৎকার করলে আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় দুটি গোডাউন, একটি ফার্মেসি, একটি কম্পিউটার, একটি প্লাস্টিক, একটি গ্যাস সিলিন্ডারের দোকানসহ ৬টি প্রতিষ্ঠানের মূল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে যায়। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জামিন মিয়া জানান, খবর পেয়ে আমাদের স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে অন্তত একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun