1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
আজ থেকে খুলছে তাজমহল - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

আজ থেকে খুলছে তাজমহল

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৫২ জন নিউজটি পড়েছেন

আজ থেকে ভারতের ঐতিহাসিক স্থান তাজমহল পর্যটকদের জন্য খোলা হয়েছে। তবে তাতে প্রবেশের জন্য টিকিট করতে হবে অনলাইনে। তাজমহলের দর্শকসংখ্যাও বেঁধে দেওয়া হয়েছে। একসঙ্গে কেবল ৬৫০ দর্শক ঢুকতে পারবেন সেখানে। খবর হিন্দুস্তান টাইমসের।

আগ্রা জেলা ম্যাজিস্ট্রেট প্রভু এন সিং বলেন, করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিত করতে পর্যবেক্ষক দল মোতায়েন থাকবে। একসময় একসঙ্গে শুধুমাত্র ৬৫০ জনকে
প্রবেশের অনুমতি দেওয়া হবে। প্রতিদিন তিনবার জীবাণুমুক্ত রাখতে পরিষ্কার করা হবে। সামাজিক দূরত্ব নিশ্চিত করা হবে এবং কোনো কিছু স্পর্শ করা যাবে না।

গত ১৬ এপ্রিল করোনা সংক্রমণরোধে ঐতিহাসিক স্থাপনা তাজমহল পর্যটকদের জন্য বন্ধ রাখা হয়। এর আগে গত বছর করোনা মহামারির প্রথম ঢেউয়ের সময় ঐতিহাসিক এ স্থাপনাটি ১৭ মার্চ বন্ধ হয়ে ২১ সেপ্টম্বর খোলা হয়েছিল।
সূত্র : হিন্দুস্তান টাইমস 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun