হারাগাছে অপহৃতা কলেজছাত্রী উদ্ধার: অপহরনকারী শাকিল গ্রেফতার | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
হারাগাছে অপহৃতা কলেজছাত্রী উদ্ধার: অপহরনকারী শাকিল গ্রেফতার | রংপুর সংবাদ
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৪৮ অপরাহ্ন



হারাগাছে অপহৃতা কলেজছাত্রী উদ্ধার: অপহরনকারী শাকিল গ্রেফতার

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০

রংপুরের কাউনিয়ায় অপহরনের ২৬ দিন পর অপহৃতা কলেজ ছাত্রীকে (১৬) উদ্ধার করেছে আরপিএমপি থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার হারাগাছ পৌর এলাকার নতুন বাজার গ্রাম থেকে ওইছাত্রীকে উদ্ধার করা হয়।

পরে পুলিশ অভিযান চালিয়ে অপহরনকারী শাকিল বিন আনছারীকে (২১) গ্রেফতার করে। সে উপজেলার হারাগাছ পৌরসভার নতুনবাজার গ্রামের মৃত আনছার আলীর ছেলে।

এ ব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে সোমবার রাতেই অপহরনকারী শাকিল বিন আনছারীসহ তিনজনের নাম উল্লেখ করে রংপুর মেট্টোপলিটন পুলিশের হারাগাছ থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

মামলার বরাত দিয়ে মামলার তদন্তকারী অফিসার হারাগাছ থানার (এসআই) মমিনুল ইসলাম জানান, স্থানীয় কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী (১৬) কলেজ যাওয়া আসার পথে তাকে প্রেমের প্রস্তাবসহ উত্ত্যক্ত করতো শাকিল বিন আনছারী ও তাঁর বন্ধুরা।

গত ৭ ফ্রেরুয়ারী ওই ছাত্রীকে হারাগাছের স্থানীয় কলেজের সামন পৌছিলে রাস্তার পাশে ওৎ পেতে থাকা অপহরনকারী শাকিল বিন আনছারী ও তার সহযোগীরা ওই ছাত্রীকে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে আটকে রাখে। অপহরনের ২৬দিন পর অপহৃত কলেজ ছাত্রীকে নতুন বাজার গ্রামে আনছার আলীর ব্ড়াী থেকে উদ্ধার করা হয়।

এসআই মমিনুল ইসলাম বলেন, ওই ছাত্রী প্রেমের প্রস্তাবে সারা না দেয়ায় তাকে অপহরন করা হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে অপহরনে আটকে থাকা অবস্থায় ওই ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে কি-না সেজন্য স্বাস্থ্য পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে রংপুর মেট্টোপলিটন পুলিশের হারাগাছ থানার অফিসার ইনচার্জ রেজাউল করীম বলেন, কলেজছাত্রী অপহরনকারী শাকিল বিন আনছারীকে মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার সকালে রংপুর আদালতে পাঠানো হয়েছে এবং ঘটনা সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ