1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হোটেল শ্রমিকদের সহায়তা দিলো রংপুর জেলা প্রশাসন - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

হোটেল শ্রমিকদের সহায়তা দিলো রংপুর জেলা প্রশাসন

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ৮৬ জন নিউজটি পড়েছেন

মহামারী করোনায় ক্ষতিগ্রস্থ হোটেল শ্রমিকদের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া মানবিক সহায়তা তুলে দিয়েছে রংপুর জেলা প্রশাসন।

বুধবার (৫ মে) বিকেল সাড়ে ৩ টায় রংপুর জেলা স্কুল প্রাঙ্গণে হোটেল শ্রমিকদের মাঝে এ সহায়তা প্রদান কার্যক্রম পরিচালিত হয়। হোটেল শ্রমিকদের মাঝে এ সহায়তা তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম রব্বানী। আজ ২৫০ জন হোটেল শ্রমিককে ৫০০ টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়।

জেলা প্রশাসন, রংপুর এর উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে। এছাড়া রংপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের জন্যও বিভিন্ন সহযোগিতা প্রদান করা হচ্ছে বলে জেলা প্রশাসন সূত্র জানায়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun