রংপুর সংবাদ » তিস্তা ও ধরলা সেতুর উপর দিয়ে বাস চলাচলের দাবীতে সংবাদ সম্মেলন

তিস্তা ও ধরলা সেতুর উপর দিয়ে বাস চলাচলের দাবীতে সংবাদ সম্মেলন


রংপুর সংবাদ ফেব্রুয়ারী ২৯, ২০২০, ৬:৫৪ অপরাহ্ন
তিস্তা ও ধরলা সেতুর উপর দিয়ে বাস চলাচলের  দাবীতে সংবাদ সম্মেলন

লালমনিরহাট প্রতিনিধিঃলালমনিরহাটে দ্বিতীয় তিস্তা সড়ক সেতু ও ধরলা সেতুর উপর দিয়ে বাস ও মিনিবাস চলাচলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে জেলা মটর মালিক সমিতি।

গতকাল শনিবার সকালে সমিতির সভা কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মটর মালিক সমিতির কোষাধ্যক্ষ অনুপম কুমার রায় বাপ্পি বলেন, যোগাযোগ ব্যবস্থা উন্নয়নের জন্য কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার সাথে লালমনিরহাট জেলা শহরের যোগাযোগের জন্য ধরলা সেতু ও জেলার কালীগঞ্জ উপজেলার সাথে রংপুরের মহিপুর উপজেলার যোগাযোগের জন্য দ্বিতীয় তিস্তা সড়ক সেতু নির্মাণ করা হয়।

২০১৮সালের ১৬ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স-এর মাধ্যমে সেতু দু’টি যান চলাচলের জন্য উদ্বোধন করেন। কিন্তু ভারী যান চলাচলের জন্য সেতু দুটির এপ্রোচ সড়ক উপযোগী নয় এমন অজুহাতে সকল যান চলাচল বন্ধ করে দেয় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। কিন্ত দেড় বছরেও ওই সেতু দুইটির উপর দিয়ে ভারী যান চলাচলের নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়নি।
এক মাসের সময় বেঁধে দিয়ে ওই সেতু দুইটির উপর দিয়ে বাস ও মিনিবাস চলাচলের দাবী জানিয়ে সংবাদ সম্মেলনে মালিক সমিতির নেতৃবৃন্দ বলেন, দাবী আদায় না হলে ১ এপ্রিল থেকে জেলার সকল বাস ও মিনিবাস চলাচল বন্ধা করা হবে।

সংবাদ সম্মেলনে জেলা মটর মালিক সমিতির সভাপতি আসহাবুল হাবিব লাবলুসহ অন্যান্য নেতৃবৃন্দ ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন