রংপুরের প্রয়াত মেয়র সরফুদ্দীন আহমেদ ঝন্টুর স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
রংপুরের প্রয়াত মেয়র সরফুদ্দীন আহমেদ ঝন্টুর স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত | রংপুর সংবাদ
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৩:২০ অপরাহ্ন



রংপুরের প্রয়াত মেয়র সরফুদ্দীন আহমেদ ঝন্টুর স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০

রংপুর প্রতিনিধিঃবুধবার স্বেচাসেবী সংগঠন বাংলার চোখ এর আয়োজনে রংপুর সুমি কমিনিউটি সেন্টারে বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টুর দ্বিতীয় মৃত্যু প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তরুণ নেতা, বাংলার চোখ এর প্রতিষ্ঠা ও চেয়ারম্যান জনাব আলহাজ্ব তানবীর হোসেন আশরাফীর সভাপতিত্বে স্মৃতি চারণ ও বক্তব্য রাখেন, প্রবীন রাজনীতিবিদ, সভাপতি জাতীয় গণতান্ত্রিক পার্টি রংপুর জেলা ও সাবেক পৌর চেয়ারম্যান মোঃ আফজাল, রংপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রশিদ বাবু, প্রবীন রাজনীতিবিদ ও কমিনিষ্ট পার্টির চেয়ারম্যান মোঃ শাহাদৎ হোসেন, ওয়ার্কাস পার্টির চেয়ারম্যান অধ্যক্ষ নজরুল ইসলাম হককানী, অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, বীর মুক্তিযোদ্ধা ও সংগঠক আকবর হোসেন, জাতীয় পার্টির নেতা ও সাবেক মিঠাপুকুর উপজেলার চেয়ারম্যান আব্দুল লতিফ খাঁন সিদ্দিকী, সাবেক কালমাইকেল কলেজের ভিপি আলাউদ্দিন মিয়া, সিনিয়র সাংবাদিক আব্দুস সাহেদ মিন্টু, সুপার মার্কেট ব্যবসায়ী সমিতি আলতাব হোসেন, রাজনীতিবিদ দেলোওয়ার হোসেন তালুকদার, বাবুখাঁ নজরুল সঙ্গ পাঠাগারের সাধারণ সম্পাদক রশিদুস সুলতান বাবলু, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শ্রী বাবলু নাগ, সাংবাদিক শাহ্ আলম, ২৪নং ওয়ার্ড এর আওয়ামী লীগ সভাপতি রফিকুল আলম ও মোটরসাইকেল পার্টস ব্যবসায়ী সমিতির সভাপতি পাবেল চন্দ্র রায়, স্মরণ সভার শুরুতেই এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানটি বাস্তবায়ন করতে সার্বিক সহযোগিতা করেন মোঃ দুলাল মিয়া, এস এম শুভ, সিরাজুল ইসলাম ইরান ও ফারুক।

বক্তারা বলেন সরফুদ্দীন আহমেদ ঝন্টুর মত ঘরে ঘরে নেতা হয়ে উঠুক। তিনি ছিলেন নির্বাচিত শ্রমিক নেতা, উপজেলা চেয়ারম্যান, পৌর চেয়ারম্যান, সংসদ সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের প্রথম মেয়র।

তার রুহের মাগফিরাতের জন্য দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বাইতুস সাজেদার জামে মসজিদ এর খতিব মুফতি মাহমুদুল্লাহ খান আরাবী। সম্পুর্ন অনুষ্ঠানটি পরিচালনা করেন এস এম শুভ।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ