মুজিববর্ষের ম্যাচে কোহলিসহ চার ভারতীয়র নাম | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
মুজিববর্ষের ম্যাচে কোহলিসহ চার ভারতীয়র নাম | রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:৩৪ অপরাহ্ন



মুজিববর্ষের ম্যাচে কোহলিসহ চার ভারতীয়র নাম

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০

অনলাইন ডেস্ক ঃবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষীকী উপলক্ষে চলতি বছর বিশেষ একটি সিরিজের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টি-টোয়েন্টি ফরম্যাটে দুই ম্যাচের এই সিরিজে মুখোমুখি হবে এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশ। ম্যাচদুটি জমিয়ে তুলতে বিশ্বের সেরা সব তারকাদের আনার চেষ্টা করছে বিসিবি। যার মধ্যে আছেন ভারত অধিনায়ক বিরাট কোহলিও। এশিয়া একাদেশর হয়ে খেলতে চার ভারতীয় ক্রিকেটারের নাম শোনা যাচ্ছে।

ভারতের শীর্ষ গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, এশিয়া একাদশের হয়ে খেলতে বিরাট কোহলি, শিখর ধাওয়ান, কুলদ্বীপ যাদব ও মোহাম্মদ শামির নাম প্রস্তাব করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। দেশটির ক্রিকেট বোর্ডের এক সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী বিসিবিকে এই চারজন ক্রিকেটারের নাম বিসিবিকে দিয়েছেন। দল তৈরি করার জন্য ক্রিকেটারদের নাম প্রয়োজন ছিল বিসিবির।

তবে মুজিববর্ষের আয়োজনে অংশগ্রহণকারী ক্রিকেটারদের নাম নিয়ে এখনই কিছু বলতে রাজী নয় বিসিবি। আনুষ্ঠানিক চুক্তির পর ম্যাচের আগে আগে এই বিষয়ে সমস্ত তথ্য প্রকাশ করা হবে- এটাই বিসিবির বক্তব্য। আগামী ২১ এবং ২২ মার্চ দুটি টি-টোয়েন্টি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এই দুটি ম্যাচের সঙ্গে আরেকটি ম্যাচ জুড়ে ভারতের আহমেদাবাদের সরদার প্যাটেল স্টেডিয়ামের উদ্বোধন করার একটা গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সেটি আর বেশিদূর এগোয়নি।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ