ভাতে চুল পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলেন স্বামী | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
ভাতে চুল পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলেন স্বামী | রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:৪৬ অপরাহ্ন



ভাতে চুল পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলেন স্বামী

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০

নিজস্ব প্রতিনিধি:ভাতের প্লেটে চুল পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলেন স্বামী। ঘটনার পর মামলা দায়ের করেছেন ওই নারী। মামলায় স্বামী ও শাশুড়িসহ চারজনকে আসামি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে গাজীপুরের শ্রীপুরে। এঘটনায় সোমবার একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ওই নারী বলেন, তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। তার স্বামী গত কয়েক বছর ধরে যৌতুকের জন্য তাকে প্রায়ই মারধর করেন। বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক এনে দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন। শ্বশুরবাড়ির কয়েকজন তার স্বামীকে এ ব্যাপারে প্ররোচনা দিতেন। ৯ ফেব্রুয়ারি স্বামী তার পাতের খাবারে চুল দেখতে পেয়ে চিৎকার-চেঁচামেচি করেন। কথা-কাটাকাটির একপর্যায়ে দা দিয়ে তার মাথার কিছু চুল কেটে দেন। পরে ব্লেড দিয়ে মাথা ন্যাড়া করে দেন। এ সময় তার স্বামীকে সহায়তা করেন তার শাশুড়ি। নির্যাতনের পর বাবার বাড়িতে চলে যাওয়ার চেষ্টা করলে শ্বশুরবাড়ির অন্য লোকজন তাকে বাধা দেন। ১২ ফেব্রুয়ারি তিনি তার সন্তানসহ বাবার বাড়িতে চলে যান। পরে ওই দিনই তিনি শ্রীপুর থানায় স্বামীসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন।

এই চারজন হলেন ওই নারীর স্বামী সালেহ আহমেদ, শাশুড়ি জাহানারা বেগম, মামা শ্বশুর আতাবুর রহমান ও হাবিবুর রহমান। তাদের মধ্যে আতাবুরকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) এখলাছ উদ্দিন বলেন, একজকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ