রংপুর সংবাদ » আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতায় বেরোবি

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতায় বেরোবি


রংপুর সংবাদ ফেব্রুয়ারী ১৪, ২০২০, ৩:১১ অপরাহ্ন
আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতায় বেরোবি

রংপুর প্রতিনিধিঃ২০০৮ সালে প্রতিষ্ঠার ১২ বছর পর প্রথমবারের মতো শারীরিক শিক্ষা বিভাগের উদ্যোগে কোন আন্তঃবিশ্ববিদ্যালয় পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করতে যাচ্ছে।

আগামী ১৫ থেকে ১৭ ফেব্রুয়ারি ২০২০ রাজশাহী বিশ্ববিদ্যালয় জিমনেসিয়ামে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন ছাত্র প্রতিযোগিতা ২০২০ এ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন দল (একক ও দ্বৈত পর্যায়ে) অংশগ্রহণ করবে। উক্ত প্রতিযোগিতায় সারা বাংলাদেশ থেকে ২৫ টি পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে ব্যাডমিন্টন দল অংশগ্রহণ করবে।

আজ ১৪ ই ফেব্রুয়ারি ২০২০ সকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ডঃ নাজমুল আহসান কলিমুল্লাহ, বিএনসিসিও বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন দলকে বিদায় ও শুভকামনা জানান।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক জনাব মোঃ মাসুদ-উল-হাসান এর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ৪ জন খেলোয়াড় (লোক প্রশাসন বিভাগের মোঃ আল-আমিন ও মোঃ সোহানুর রহমান শাহীন, ইংরেজি বিভাগের মোঃ মুরাদ হোসেন এবং পরিসংখ্যান বিভাগের মোঃ কামরুল হাসান সজীব), ফিজিক্যাল ইন্সট্রাক্টর জনাব মোঃ সোহেল রানা ও গ্রাউন্ড ম্যান গৌড় চন্দ্র বর্মন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্য রওনা হন।

উল্লেখ্য আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টিম গঠনের লক্ষ্যে শারীরিক শিক্ষা বিভাগের উদ্যোগ ও পরিচালনায় গত ২৯ জানুয়ারি থেকে ০৩ ফেব্রুয়ারি ২০২০ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু কাপ ১ম আন্তঃবিভাগ ব্যাডমিন্টন ছাত্র প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত হয়।