1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
অনলাইনে পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত কাল - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

অনলাইনে পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত কাল

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ৮৯ জন নিউজটি পড়েছেন

পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সেশনজট থেকে রক্ষা করতে অনলাইনে পরীক্ষা আয়োজনের উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)। তবে অনলাইনে পরীক্ষা আয়োজনের বিষয়টি নির্ভর করছে সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়গুলোর উপরই।

ইউজিসি সূত্রে জানা গেছে, শিক্ষার্থীদের ক্ষতির কথা বিবেচনা করে অনেক আগে থেকেই ইউজিসি অনলাইনে ক্লাস-পরীক্ষা আয়োজনের তাগাদা দিয়ে আসছে। অনলাইনে ক্লাস নেয়া হলেও নানা কারণে পরীক্ষা আয়োজন করতে পারছিল না বিশ্ববিদ্যালয়গুলো। তবে সম্প্রতি অনলাইনে পরীক্ষা আয়োজনের বিষয়ে অনেক বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলররাই একমত পোষণ করেছেন। সেজন্য একটি নির্দেশিকা তৈরি করেছে ইউজিসি। এই নির্দেশিকা নিয়েই আগামী ৬ই বৃহস্পতিবার ইউজিসি ও ভাইস চ্যান্সেলরদের মধ্যে বৈঠক হওয়ার কথা রয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun