রংপুর সংবাদ » বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলে বিভাগীয় পর্যায়ে অনুশীলনের সূচনা

বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলে বিভাগীয় পর্যায়ে অনুশীলনের সূচনা


রংপুর সংবাদ ফেব্রুয়ারী ১১, ২০২০, ১০:২১ অপরাহ্ন
বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলে বিভাগীয় পর্যায়ে অনুশীলনের সূচনা

সাইফুল সবুজ,পাটগ্রামঃবঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন বালক-বালিকা দলের অনুশীলনের শুভ সূচনা।

বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন বালক-বালিকা দলের অনুশীলনের শুভ সূচনা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের রংপুর বিভাগীয় চ্যাম্পিয়ন বালিকা দল লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার টেপুরগাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বালক দল একই উপজেলার জগতবেড় পঃ ছিচারপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়ারদের জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষে অনুশীলনের শুভ সূচনা হয় আজ মঙ্গলবার ( ১১ ফেব্রুয়ারি ২০২০) বিকেল তিনটায় পাটগ্রাম সাহেব ডাঙ্গা স্টেডিয়ামে ।

এসময় উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রুহুল আমিন বাবুল, পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মশিউর রহমান, পৌর মেয়র মোঃ শমসের আলী। পাটগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম রব্বানী প্রধান এবং সাধারণ সম্পাদক কাজী আসাদুজ্জামান আসাদ, টেপুরগাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ আব্দুর রশিদ, জগতবেড় পঃ ছিচারপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলী ইয়ার জং এবং দুই দলের কোচ আলিম আল সাঈদ খোকন।

উল্লেখ্য যে, টেপুরগাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা ফুটবল দল ২০১৬ সালের বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয় এবং ২০১৮ সালে রানার্স আপ হয়।