রংপুর সংবাদ » পুলিশের সন্ধানে দশবছর পর বৃদ্ধা ফিরলেন তার আপন ঘরে

পুলিশের সন্ধানে দশবছর পর বৃদ্ধা ফিরলেন তার আপন ঘরে


রংপুর সংবাদ ফেব্রুয়ারী ৭, ২০২০, ৩:০৪ অপরাহ্ন
পুলিশের সন্ধানে দশবছর পর বৃদ্ধা ফিরলেন তার আপন ঘরে

রংপুর প্রতিনিধিঃপথ ভুলে লালমনিরহাটের আদিতমারী খারুভাজ গ্রাম থেকে হারিয়ে যাওয়ার দীর্ঘ বছর পর বৃদ্ধ সিদ্দিক হোসেন ফিরল তার আপন ঘরে। আর দীর্ঘদিন পর হারানো স্বামীকে ফিরিয়ে পেয়ে আনন্দে আত্মহারা স্ত্রী রশিদা ও তার কন্যা শিরিনা।

বৃস্পতিবার বিকেলে রংপুরের হারাগাছ থানা পুলিশের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে করে উদ্ধার হওয়া বৃদ্ধ সিদ্দিককে তার পরিবারের কাছে তুলে দেন রংপুর মেট্টোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (ডিসি ক্রাইম) কাজি মোস্তাকি ইবনু মিনান।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, রংপুর মেট্টোপলিটন পুলিশের সহকারি কমিশনার (মাহিগঞ্জ জোন) ফারুক আহমেদ, হারাগাছ থানার ওসি রেজাউল করীম প্রমুখ।

উপ-পুলিশ কমিশনার (ডিসি ক্রাইম) কাজি মোস্তাকি ইবনু মিনান বলেন, লালমনিরহাটের আদিতমারী খারুভাজ গ্রামের বৃদ্ধ সিদ্দিক হোসেন প্রায় ১০ বছর আগে বাড়ী থেকে বের হয়ে হারিয়ে যায়। দীর্ঘদিন ধরে পথ ভুলে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। গত কয়েকদিন আগে হারাগাছের বাহারকাছনা এলাকা থেকে তাকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে গিয়ে চিকিৎসা করেন ওই এলাকার জাহেদুল।

পরে তিনি এ ব্যাপারে হারাগাছ থানায় সাধারন ডায়েরি করেন। ডায়েরিভুক্ত হওয়ার পর হারাগাছ থানার ওসি রেজাউল করীম বৃদ্ধার স্বজনদের সন্ধানে দেশের বিভিন্ন থানায় মেসেজ পাঠায় এবং স্থানীয় গনমাধ্যমকর্মীদের জানায়। ওসির অনুসন্ধানে অবশেষে বৃদ্ধার আপন গৃহের সন্ধান পাওয়া যায়।

পথ ভুলে হারিয়ে যাওয়া বৃদ্ধাকে তার পরিবারের কাছে তুলে দেয়া হয়। হারানো স্বামীকে ফিরিয়ে পেয়ে আনন্দে আবেদ আপুত হয়ে উঠে তার স্ত্রী।