1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রিকশাচালককে মারধর করা সেই ব্যক্তি আটক - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

রিকশাচালককে মারধর করা সেই ব্যক্তি আটক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১১১ জন নিউজটি পড়েছেন

রাজধানীর বংশা‌লে রিকশাচালককে মারধরের অভিযোগে সুলতান আহমেদ নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। স্যোসাল মাধ্যমে ভিডিও ভাইরাল হওয়ার কিছুক্ষনের মধ্যে তাকে আটক করা হলো।

মঙ্গলবার (৪ মে) পুলিশ সদরদফতরের এআইজি (মি‌ডিয়া) মো. সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন।

রাজধানীর বংশা‌লে রিকশাচালককে মারধরের ঘটনায় আটক সুলতান আহমেদকে।

রাজধানীর বংশা‌লে রিকশাচালককে মারধরের ঘটনায় আটক সুলতান আহমেদকে।

এআইজি বলেন, একজন সংবাদকর্মী মঙ্গলবার বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বংশালে এক ব্যক্তি এক রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন। নির্যাতনের একপর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারালে পাশ থেকে লোকজন এগিয়ে আসে।

তিনি বলেন, ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেয় নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনতে।

এরই পরিপ্রেক্ষিতে ওসির নেতৃত্বে একটি টিম অভিযুক্তকে দ্রুত খুঁজে বের করে তাকে আইনের আওতায় আনা হয়।

ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, তিনি বংশা‌ল এলাকার বাড়িওয়ালা এবং প্রভাবশালী। তার বিরুদ্ধে উপযুক্ত আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানায় পুলিশ সদরদফতর।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun