রংপুরে  ৫০টি চোরাই সিম কার্ড ও মদসহ ১১ আসামী গ্রেফতার | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
রংপুরে  ৫০টি চোরাই সিম কার্ড ও মদসহ ১১ আসামী গ্রেফতার | রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:২০ অপরাহ্ন



রংপুরে  ৫০টি চোরাই সিম কার্ড ও মদসহ ১১ আসামী গ্রেফতার

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০

প্রেস রিলিজ: ঘটনা-১ঃ- ০৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন মর্ডান মোড়স্থ নিউ ওয়েব কম্পিউটার ও মোবাইল ফ্লেক্সিলোড দোকান থেকে ৫০ টি সিম কার্ড চুরি ও চোরাইমাল নিজ হেফাজতে রাখার অপরাধে উক্ত দোকানের কর্মচারী আসামী মোঃ মোঃ কামরুল হায়দার @ রয়েল (২৪), পিতা-মৃত রেজ্জাকুল হায়দার, মাতা-কামরুন্নাহার, সাং-শেখপাড়া, থানা-তাজহাট, রংপুর মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে তাজহাট থানায় পেনাল কোড ৩৮১/৪১১ ধারায় মামলা রুজু করা হয়।

ঘটনা-২ঃ- ০৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ৩২ নং ওয়ার্ডের অন্তগত ইউসেফ স্কুলের সামনে মহাসড়কের উপর হতে ১০ লিটার মদসহ আসামী মোঃ ছাবের আলী (৬০), পিতা-মৃত করিম উদ্দিন, মাতা-মৃত বাছিরন বেগম, সাং-নগর মীরগঞ্জ, থানাঃ তাজহাট, রংপুর মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণি ২৪(ক) ধারায় মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক গত ০৪/০২/২০২০ খ্রিঃ বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-২ জন, তাজহাট থানায়-৫ জন, হারাগাছ থানায়-১ জন, পরশুরাম থানায়-২ জন এবং হাজিরহাট থানায়-১ জনসহ মোট-১১ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
গত ০৪/০২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) এবং সকল থানার চেকপোষ্ট ডিউটি কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২১৭ টি মামলা দায়ের করা হয়।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ