1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রশ্মিকা ছিলেন ‘জাতীয় ক্রাশ’ রূপের গুণে হলেন ‘আকাঙ্ক্ষিত নারী’ - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

রশ্মিকা ছিলেন ‘জাতীয় ক্রাশ’ রূপের গুণে হলেন ‘আকাঙ্ক্ষিত নারী’

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৬৫ জন নিউজটি পড়েছেন

গুগল সার্চ বারে গিয়ে ভারতে জাতীয় ক্রাশ লিখলেই চলে আসবে রাশ্মিকা মন্দানার নাম। তরুণ প্রজন্মের কাছে বছর পঁচিশের দক্ষিণী অভিনেত্রী এখন আলাদাই একটা আবেগ। সম্প্রতি ব্যাঙ্গালোর টাইমসের জরিপে ‘মোস্ট ডিজাইরেবল উইম্যান-২০২০’ নির্বাচিত হয়েছেন রাশ্মিকা মন্দানা।

তালিকায় রাশ্মিকার পরের অবস্থানেই আছেন ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ওঠা তানিয়া হোপ। তৃতীয় ও চতুর্থ স্থানে শানভি শ্রীবাস্তব ও আশিকা রঙ্গনাথ। তালিকার পঞ্চম স্থানে রয়েছেন শ্রীনিধি শেঠি।

কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’ দিয়ে ২০১৬ সালে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। এরপরে ‘চলো’ দিয়ে তেলেগু সিনেমায় নিজেকে পরিচয় করিয়ে দেন এই অভিনেত্রী। সম্প্রতি তামিল সিনেমা ‘সুলতান’ এ অভিনয় করতে গিয়ে তামিলনাড়ুর প্রেমে পড়েছেন রাশ্মিকা।

অনেক পুরুষই রাশ্মিকা মন্দানাকে বিয়ে করতে আগ্রহী হলেও অভিনেত্রীর পরিষ্কার উত্তর তিনি তামিল কোন ছেলেকে বিয়ে করবেন না। রাশ্মিকা বলেছেন, তামিলনাড়ুর সংস্কৃতিতে মুগ্ধ তিনি। বিশেষ করে ওই অঞ্চলের খাবার।

তবে এসব পেছনে ফেলে বলিউডে ‘মিশন মজনু’ সিনেমা দিয়ে অভিষেক হচ্ছে ২৫ বছর বয়সী রাশ্মিকা মন্দানার। এতে তার নায়ক সিদ্ধার্থ মালহোত্রা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun