1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
মাস্ক পরলে যেকোনো ভ্যারিয়েন্ট প্রতিরোধ করা যাবে: সেব্রিনা ফ্লোরা - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

মাস্ক পরলে যেকোনো ভ্যারিয়েন্ট প্রতিরোধ করা যাবে: সেব্রিনা ফ্লোরা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৭২ জন নিউজটি পড়েছেন

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেছেন, করোনাভাইরাসের ভ্যারিয়েন্ট কি তা মূল বিষয় নয়, মূল বিষয় হচ্ছে স্বাস্থ্যবিধি মেনে চলা। কোনো ভ্যারিয়েন্টই আলাদা করে কিছু করতে পারবে না যদি আমরা স্বাস্থ্যবিধি মেনে চলি। মাস্ক ব্যবহার করলে যেকোনো ভ্যারিয়েন্টকেই প্রতিরোধ করা যাবে।

তিনি বলেন, মানুষের জন্য যে দেশে যেকোনো ভ্যারিয়েন্ট হোক না কেন, প্রতিরোধের একটি উপায় হচ্ছে স্বাস্থ্যবিধি মানা। কাজেই এই মুহূর্তে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলা জরুরি।

উত্তরের সীমান্ত জেলা চাঁপাইনবাবগঞ্জের উদ্বেগজনক করোনা পরিস্থিতি পরিদর্শন করতে এসে বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে স্থানীয় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

চাঁপাইনবাবগঞ্জসহ সীমান্ত জেলাগুলো করোনাভাইরাসের সংক্রমণ প্রসঙ্গেও তিনি বলেন, করোনাভাইরাস মানুষ থেকে মানুষে ছড়ায়। সে কারণে কোথা থেকে এসেছে তার থেকে জরুরি হচ্ছে আমাদের স্বাস্থ্যবিধি অনুসরণ করা।

এরা আগে সকালে তিনি চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর এলাকায় যান। সেখানকার সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন এবং পানামা পোর্ট লিংক লিমিটেডের সম্মেলন কক্ষে স্থানীয় স্বাস্থ্যকর্মীসহ স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে সভায় মিলিত হন। পরে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল পরিদর্শন ও স্থানীয় জনপ্রতিনিধি, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, কর্মচারীদের সঙ্গে সভা করেন।

সভায় সংসদ সদস্য ডা. শামিল উদ্দীন আহমেদ শিমুল, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, চাঁপাইনবাবগঞ্জ বিএমএ’র নেতৃবৃন্দসহ অন্যরা উপস্থিত।

এতে করোনাভাইরাসের সংক্রমণরোধে করণীয় ও বিভিন্ন পদক্ষেপ গ্রহণের পরামর্শ প্রদান করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun