1. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রতনকে গ্রেফতারের দাবিতে রংপুরে যুব সংহতির বিক্ষোভ সমাবেশ | রংপুর সংবাদ
রবিবার, ১৬ মে ২০২১, ১১:৪৫ অপরাহ্ন

রতনকে গ্রেফতারের দাবিতে রংপুরে যুব সংহতির বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ২৩

অপসাংবাদিকতার বিরুদ্ধে ও সময় টেলিভিনের রংপুরের প্রতিবেদক মমিতুর রহমান ওরফে রতন সরকারকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুুপুরে রংপুর মহানগর ও জেলা জাতীয় যুবসংহতির ব্যানারে নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নগরীর পায়রা চত্বর, জাহাজ কোম্পানী মোড়, প্রেসক্লাবসহ প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে রতনকে গ্রেফতারের দাবি জানানো হয়। অন্যথায় ঈদের পর তীব্র আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারী দেন।

সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় কমিটির সাংগঠনি সম্পাদক ও রংপুর জেলা জাপার সাধারণ সম্পাদক হাজী আব্দুল রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, জাতীয় যুবসংহতি রংপুর জেলা কমিটির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বড়, মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক আলাল উদ্দিন শান্তি কাদেরী, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফারুখ মন্ডল, সদস্য সচিব মাসুদ রানা বিপু, যুগ্ম আহবায়ক নুর ইসলাম, জাতীয় ছাত্র সমাজের মহানগর শাখার সভাপতি ইয়াছির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ছোট, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা কমিটির আহবায়ক আরিফুল ইসলাম, মহানগর শ্রমিক পার্টির সভাপতি রাজু আহমেদ প্রমুখ। এসময় রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, একটি কুচক্র মহল সিটি মেয়রের ভাবমূর্তি নষ্ট করছে। সাংবাদিকতা পেশা একটি মহৎ পেশা। সেই পেশাকে ব্যবহার করে সন্ত্রাসী চাঁদাবাজ ও মাদকসেবী রতন সরকার ব্যবহার করে সাধারণ জনগণসহ রংপুরবাসীকে হয়রানী, সম্মানহানি, চাঁদাবাজি করছে। সে প্রকাশে ফেসবুকে সিটি মেয়রের নামে নানা কুৎসা রটাচ্ছে। তার নামে আইসিটি আইনে মামলা দেওয়া হলেও পুলিশ তাকে গ্রেফতার করছে না। কার ভয়ে কিসের ভয়ে পুলিশ তাকে গ্রেফতার করছে না। তা বোধগম্য নয়। অবিলম্বে নানা অপকর্মের হোতা মাদক সেবী মমিতুর রহমান ওরফে রতন সরকারকে গ্রেফতার করতে হবে। তা না করা হলে ঈদের পর কঠোর কর্মসূচী দেয়া হবে।

উল্লেখ্য যে, সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর ভিডিও পোষ্ট ও বক্তব্য দেয়ার অভিযোগে সাংবাদিক রতন সরকারের বিরুদ্ধে গত শনিবার রংপুর মহানগরীর কোতয়ালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন রংপুর সিটি মেয়র, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun