রংপুরে ভুয়া প্রশ্নপত্র প্রচার ও বিক্রির অভিযোগে যুবক গ্রেপ্তার | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
রংপুরে ভুয়া প্রশ্নপত্র প্রচার ও বিক্রির অভিযোগে যুবক গ্রেপ্তার | রংপুর সংবাদ
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:৩৭ অপরাহ্ন



রংপুরে ভুয়া প্রশ্নপত্র প্রচার ও বিক্রির অভিযোগে যুবক গ্রেপ্তার

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০

রংপুর প্রতিনিধিঃরংপুর র‌্যাব সামাজিক যোগাযোগ মাধ্যমে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র প্রচার ও বিক্রির নামে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে।

বুধবার সন্ধ্যায় রংপুর মহানগরের তাজহাটে রংপুুর-ঢাকা মহাসড়ক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার রংপুর র‌্যাব-১৩ মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব সূত্র জানায়, র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল বুধবার সন্ধ্যায় রংপুর মহানগরের তাজহাট থানার রংপুর- ঢাকা মহাসড়কে অভিযান চালায়। এসময় ভুয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারণার সাথে জড়িত থাকার অভিযোগে রংপুর নগরীর বিনোদপুর উত্তরপাড়া এলাকার মৃত রফিকুল ইসলামের পুত্র মোঃ নাঈম ইসলাম নাহিদ (১৮)কে গ্রেপ্তার করে।
র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে টাকার বিনিময়ে আসন্ন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিতরণের নামে প্রতারণা করে আসছিল।

ভূয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত সামাজিক যোগাযোগ মাধ্যমের একাধিক গ্রæপ, পেজের সক্রিয় সদস্যদের এডমিন হিসেবে সে দায়িত্ব পালন করত। সে বিভিন্ন লোকজনকে বিশেষ করে ছাত্র/ছাত্রীদেরকে প্রতারণার উদ্দেশ্যে প্রশ্নপত্র ফাঁস এবং রেজাল্ট পরিবর্তনের আশ্বাস দিয়ে প্রলুব্ধ করত।

সে সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস্অ্যাপ, মেসেঞ্জারসহ বিভিন্ন গ্রæপের মাধ্যমে যোগাযোগ করত এবং বিকাশের মাধ্যমে প্রতারণার অর্থ লেনদেন করত। র‌্যাব-১৩ এর আভিযানিক দলের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার কর্মকান্ডের কথা স্বীকার করে।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ