1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
এরশাদের মৃত্যুবার্ষিকীতে ভোটগ্রহণ না করতে জিএম কাদেরের আহ্বান - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

এরশাদের মৃত্যুবার্ষিকীতে ভোটগ্রহণ না করতে জিএম কাদেরের আহ্বান

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৮৩ জন নিউজটি পড়েছেন

আগামী ১৪ জুলাই প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে সিলেট-৩, ঢাকা-১৪ ও কুমিল্লা-৫ আসনে উপনির্বাচনের ভোট গ্রহণের তারিখ ঘোষণা করায় দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক বিবৃতিতে প্রতিবাদ জানিয়ে ভোট গ্রহণের তারিখ পরিবর্তন করতে নির্বাচন কমিশনের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, ১৪ জুলাই দিনটি জাতীয় পার্টি নেতা-কর্মী ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর কোটি কোটি ভক্ত অনুরাগীদের কাছে অত্যন্ত আবেগঘন দিন। এই দিনে সারাদেশে পল্লীবন্ধুর সাফল্যময় জীবনী নিয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আবার ঘোষিত তিনটি উপনির্বাচনেও জাতীয় পার্টি অংশ নেবে। তাই পল্লীবন্ধুর মৃত্যু বার্ষিকীতে উপনির্বাচনের ভোটগ্রহণ না করতে অনুরোধ জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের কাদের আরো বলেন, গেলো বছর ১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ করে কোটি কোটি এরশাদপ্রেমীর অন্তরে আঘাত করেছিল নির্বাচন কমিশন। তাই পল্লীবন্ধুর মৃত্যু বার্ষিকী ১৪ জুলাইয়ের পরিবর্তে নির্বাচন কমিশন অন্য যেকোনো দিনে ভোট গ্রহণ করতে পারে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun