বানিজ্যিক ব্যাংক গুলো ওয়াদা করেও সুদের হার সিঙ্গেল ডিজিটে নামিয়ে আনেনি-রংপুরে বানিজ্যমন্ত্রী | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
বানিজ্যিক ব্যাংক গুলো ওয়াদা করেও সুদের হার সিঙ্গেল ডিজিটে নামিয়ে আনেনি-রংপুরে বানিজ্যমন্ত্রী | রংপুর সংবাদ
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৩৬ অপরাহ্ন



বানিজ্যিক ব্যাংক গুলো ওয়াদা করেও সুদের হার সিঙ্গেল ডিজিটে নামিয়ে আনেনি-রংপুরে বানিজ্যমন্ত্রী

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

রংপুর প্রতিনিধিঃবানিজ্যিক ব্যাংক গুলো এর আগে ওয়াদা করেও সুদের হার সিঙ্গেল ডিজিটে নামিয়ে আনেনি কিন্তু এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থমন্ত্রী আনম মোস্তফা কামাল তাদের সাথে কথা বলেছেন এবার এপ্রিল থেকে ব্যাংক গুলো সুদের হার সিঙ্গেল ডিজিটে নামিয়ে আনবেন বলে আশা করছি তার পরেও আমাদের অপেক্ষা করতে হবে। তিনি রোববার দুপুরে রংপুর নগরীর সেন্ট্রাল রোডস্থ বাস ভবনে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন।

বানিজ্য মন্ত্রী বলেন এবারেই শেষ বানিজ্য মেলা শেরে বাংলা নগরে আগামী বার থেকে পুর্বাচলে নিজস্ব এলাকায় বানিজ্য মেলা হবে। তিনি বলেন শেরে বাংলা নগরে বানিজ্য মেলাটি ইন্টারন্যাশনাল কারেক্টার অনেকটাই কমে গেছে।

একে সেই অর্থে আর্ন্তজাতিক বানিজ্য মেলা বলা যায়না। তবে আগামী বছর থেকে নিজেদের এলাকায় বানিজ্য মেলায় আপগ্রেড করা হবে যাতে সত্যিকার অর্থে আর্ন্তজাতিক প্রতিষ্ঠান গুলো মেলায় অংশ নিতে পারে তার ব্যাবস্থা নেয়া হবে। মন্ত্রী আবারো বলেন এবারেই শেষ বানিজ্য মেলা শেরে বাংলা নগরে।

আসন্ন রমজান উপলক্ষে সিরিয়াস ষ্টেপ নিয়েছে সরকার। প্রতি বছর ৩/৪ হাজার টন তেল আমদানি করা হয় কিন্তু এবার ৫০ হাজারেরও বেশী তেল আমদানি করা হচ্ছে এ ছাড়াও অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী টার্গেট করে ৪/৫ গুন বেশী করে আমদানি করে রাখা হবে যাতে সাশ্রয়ী দামে এসব পন্য কিনতে পারে মানুষ।

তিনি আরো বলেন গত রমজানেও কোন সমস্যা হয়নি এবারেও হবেনা বলে আশ্বস্ত করেন তিনি। সাংবাদিকদের সাথে আলাপ কালে জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক রোজি রহমান জেলা ছাত্র লীগের সভাপতি মেহেদী হাসান রনি সহ মন্ত্রীর নির্বাচনী এলাকা পীরগাছা উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসত দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী পীরগাছায় বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে রংপুর ত্যাগ করেন।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ