রংপুর সংবাদ » সারাদেশের উন্নয়নে কাজ করছে সরকার-রংপুরে খালিদ মাহমুদ

সারাদেশের উন্নয়নে কাজ করছে সরকার-রংপুরে খালিদ মাহমুদ


রংপুর সংবাদ জানুয়ারী ২৬, ২০২০, ৪:১৫ অপরাহ্ন
সারাদেশের উন্নয়নে কাজ করছে সরকার-রংপুরে খালিদ মাহমুদ

রংপুর প্রতিনিধিঃনৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন সারাদেশকে উন্নয়নের ছাতার মধ্যে আনার জন্য বর্তমান সরকার কাজ করছে সেই সাথে সুশাসনের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

ব্যবসায়ীরা যাতে হয়রানির শিকার না হয় সে জন্য সকল ধরনের সহযোগীতা করা হচ্ছে। তিনি রোববার দুপুরে রংপুর নগরীর একটি কমিউনিটি সেন্টারে বিশ্ব কাস্টমস দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা কালে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন দেশের সকল বন্দরে স্বচ্ছতা ফিরে এসেছে আগে প্রচুর গোলমাল ছিলো তা সমাধান করা হয়েছে। তিনি বলেন পঞ্চগড় থেকে ভারতের শিলিগুড়ি পর্যন্ত রেললাইন স্থাপনের কাজ শুরু হয়েছে।

অন্যদিকে তিস্তা নদীর নাব্যতা রক্ষায় নদী শাসন করে পানির প্রবাহ রক্ষা করার জন্য চীনের সাথে কথা বার্তা চলছে। তিনি ব্যবসায়ীদের প্রয়োজনীয় কর প্রদান করে দেশের উন্নয়নে ভুমিকা রাখার আহবান জানান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুর কাষ্টমস এক্সাইজ এর অতিরিক্ত কমিশনার আব্দুল মান্নান সরকার রংপুর চেম্বর প্রেসিডেন্ট সোহরাব হোসেন টিটু, মেট্রোপলিটান চেম্বর প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন রংপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি শাফিযার রহমান সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল সহ অন্যান্য অতিথিবৃন্দ।

এর আগে সকালে রংপুর কাষ্টমস অফিস থেকে বনাঢ্য শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।