1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
মেলেনি পরিকল্পনামন্ত্রী ছিনতাই হওয়া মোবাইল ফোনের হদিস - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ  হাতীবান্ধায় নির্বাচন না করার ঘোষণা জামায়াতের

মেলেনি পরিকল্পনামন্ত্রী ছিনতাই হওয়া মোবাইল ফোনের হদিস

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৬৫ জন নিউজটি পড়েছেন

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ছিনতাই হওয়া মোবাইল ফোনের হদিস মেলেনি। বিজয় সরণি, তেজগাঁও, চন্দ্রিমা উদ্যান ও কাফরুল এলাকার ডজনখানেক চিহ্নিত ছিনতাইকারীকে ধরে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তাদের কেউ বলতে পারছেন না লাখ টাকার মোবাইল ফোনের রহস্য।

স্থানীয় ছিনতাইকারী ও ছিঁচকে চোরদের দাবি, ফোনটি তাদের কেউ ছিনতাই করেননি। তাদের নেটওয়ার্কেও পরিকল্পনামন্ত্রীর ফোন ছিনতাইয়ের তথ্য নেই।

সব মিলিয়ে ফোন উদ্ধারের কূল-কিনারা পাচ্ছে না পুলিশ। ফোনটি উদ্ধারে মাঠে নেমেছে মহানগর গোয়েন্দা (ডিবি)। তবে এখনো কোনো সূত্র উদ্ধার করতে পারেনি তারা।

পুলিশ জানায়, ঘটনাস্থলে কোনো সিসিটিভি ক্যামেরা ছিল না। আশপাশের এলাকার ক্যামেরাগুলো থেকে ছিনতাইয়ের সময়ের ফুটেজ উদ্ধার করা হয়েছে। তবে অস্বাভাবিক কিছুই পায়নি পুলিশ।

কাফরুল থানা পুলিশ জানায়, ইতোমধ্যে চন্দ্রিমা উদ্যানের ভেতরের টোকাই-ছিনতাইকারী, শেরে বাংলা মাঠ সংলগ্ন এলাকার টোকাই, আগারগাঁওসহ আশপাশের এলাকার স্থানীয় ও সন্দেহভাজনদের থানায় আনা হয়েছিল। তাদের জিজ্ঞাসাবাদ করে মোবাইলের কোনো তথ্য পাওয়া যায়নি।

এ ঘটনায় কাফরুল থানায় একটি মামলা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই জিএম ফরিদুল আলম বলেন, ‘ফোন উদ্ধারের সর্বাত্মক চেষ্টা চলছে। একাধিক লোককে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। এখনো ফোন উদ্ধারের মতো কোনো সূত্র পাওয়া যায়নি। ছিনতাই হওয়ার জায়গা ও এর আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ দেখেছি। তবে সিসিটিভি ফুটেজে ছিনতাইয়ের ঘটনার তেমন কোনো তথ্য পাওয়া যায়নি।’

তিনি বলেন, ‘ঘটনাস্থলের বিভিন্ন ভাসমান দোকানি, স্থানীয় লোকজন ও স্থানীয় ছিনতাইকারী চক্রের সঙ্গে জড়িত সন্দেহে কিছু লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছি। তবে ফোন উদ্ধারের মতো কোনো তথ্য পাওয়া যায়নি।’

মামলার তদারকি কর্মকর্তা কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান বলেন, ‘পুলিশ, ডিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিট কাজ করছে। তবু এখনো কোনো সূত্র পাওয়া যায়নি। ফোন উদ্ধারের সর্বাত্মক চেষ্টা করছি।
এদিকে মামলার ছায়া তদন্ত করা ডিবির যুগ্ম কমিশনার মাহাবুব আলম বলেন, ‘ফোন ছিনতাইয়ের ঘটনাটি মূলত থানা পুলিশ দেখছে। আমরা থানা পুলিশকে এ বিষয়ে সাপোর্ট দিচ্ছি। ঘটনাস্থল ও এর আশপাশের এলাকা সিসিটিভির আওতায় নেই। ঠিক কোন জায়গায় ছিনতাই হয়েছে সেই স্থানটি এখনো নির্দিষ্ট করা যায়নি। স্থান নির্ধারণ করা গেলে এবং ওই স্থানের আশপাশে অথবা রাস্তায় সিসিটিভি থাকলে তা দেখা হবে। ফোন উদ্ধারে ডিবি কাজ করে যাচ্ছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun