1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
অন্তর্বর্তী সরকারের অনির্দিষ্টকাল ক্ষমতায় থাকার আলাপ নতুন চক্রান্ত: মির্জা ফখরুল - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সানিটা সিরামিক্স শ্রমিকদের বিক্ষোভ, সড়ক অবরোধ সুষ্ঠু পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে পারলেই গণতন্ত্র পুনরুদ্ধার হবে; হাফিজ উদ্দিন রংপুরে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার ১৪৪ মেট্রিক টন চাল-গম আত্মসাতের অভিযোগে খাদ্য কর্মকর্তা বরখাস্ত দুই বিলিয়ন ডলারেরও বেশি সহায়তার প্রতিশ্রুতি বিশ্বব্যাংকের  বাংলাদেশের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন জয়শঙ্কর ডোনাল্ড লুর ঢাকা সফর নিয়ে যা বলল আমেরিকা বৈষম্য বিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ জরিফুলের পাশে ব্যারিস্টার হাসান রাজিব প্রধান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিয়োগের দাবীতে শিক্ষার্থীদের ‘উত্তরবঙ্গ ব্লকেড পচা লোক যেখানে দেবেন, সেখানে আবার পচাবে : জামায়াতের নায়েবে আমির

অন্তর্বর্তী সরকারের অনির্দিষ্টকাল ক্ষমতায় থাকার আলাপ নতুন চক্রান্ত: মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ২২ জন নিউজটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:অন্তর্বর্তী সরকারের অনির্দিষ্টকালের জন্য ক্ষমতায় থাকার আলাপ ও নতুন রাজনৈতিক দল তৈরির প্রস্তাবনাকে নতুন চক্রান্ত বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দেশের জনগণ এসব মেনে নেবে না।

ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আজ সোমবার এক আলোচনা সভায় এসব কথা বলেন ফখরুল। দ্বি-কক্ষ পার্লামেন্ট: উচ্চ কক্ষের গঠন বিষয়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আলোচনা সভাটির আয়োজন করে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)। আলোচনা সভায় বক্তারা দ্বি-কক্ষ বিশিষ্ট সংসদের নানা ইতিবাচক দিক তুলে ধরে বলেন, এ রকম সংসদে দেশের জন্য আরও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবেন সংসদ সদস্যরা।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জরুরি সংস্কার শেষ অন্তর্বর্তী সরকারকে নির্বাচনের দেওয়ার বিষয়ে মনোযোগ দিতে হবে।

ছাত্র-জনতার আন্দোলন নষ্ট করতে চক্রান্ত শুরু হয়েছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল। এ সময় তিনি সাম্প্রতিক কিছু রাজনৈতিক দল ও সংগঠনের মনোভাবের কথা উল্লেখ করেন। বলেন, ‘নতুন রাজনৈতিক দল গঠনের প্রয়োজনীয়তার কথা বলা হচ্ছে, নতুন সরকারের দীর্ঘমেয়াদি সময় নিয়ে ক্ষমতায় থাকার কথাও বলা হচ্ছে। এ ধরনের পদক্ষেপ দেশের জনগণ মেনে নেবে না।’ বিএনপি মহাসচিব এ প্রসঙ্গে পত্রিকায় প্রকাশিত জনমত জরিপের কথাও তুলে ধরেন।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun