1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ডা. দীপু মনিসহ ১২০০ আওয়ামী লীগ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা - রংপুর সংবাদ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বৈষম্য বিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ জরিফুলের পাশে ব্যারিস্টার হাসান রাজিব প্রধান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিয়োগের দাবীতে শিক্ষার্থীদের ‘উত্তরবঙ্গ ব্লকেড পচা লোক যেখানে দেবেন, সেখানে আবার পচাবে : জামায়াতের নায়েবে আমির ক্যাম্পাসে ছাত্ররাজনীতি নিষিদ্ধের পক্ষে ৮০ শতাংশ মানুষ প্রশাসনে বঞ্চিতরা পাবেন ক্ষতিপূরণ: জনপ্রশাসন সচিব অন্তর্বর্তী সরকারের অনির্দিষ্টকাল ক্ষমতায় থাকার আলাপ নতুন চক্রান্ত: মির্জা ফখরুল ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহতদের ৪২২ জন বিএনপির রাজনীতিতে যুক্ত ছিল : মির্জা ফখরুল রংপুরে আবু সাঈদের নামে মাদ্রাসা প্রতিষ্ঠার ঘোষণা হেফাজতের পদত্যাগ করবেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল মুক্তিযোদ্ধা কোটায় চাকরি পাওয়াদের তালিকা হচ্ছে: ফারুক-ই-আজম

ডা. দীপু মনিসহ ১২০০ আওয়ামী লীগ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ১৮ জন নিউজটি পড়েছেন

নিউজ ডেস্ক:
সাবেক সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি ও তাঁর বড় ভাই ডা. জে আর ওয়াদুদ টিপুসহ ৫১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১ হাজার ২০০ জনকে আসামি করে চাঁদপুর সদর মডেল থানায় মামলা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছির আরাফাত।

মামলার বাদী শহরের পৌর ৮ নম্বর ওয়ার্ডের কোরালিয়ার সামসুল হক হাওলাদারের ছেলে মো. সেলিম মিয়া (৪৫)।

মামলার এজাহারে বলা হয়, দীপু মনি, তাঁর ভাই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবীর সুমনের মদদে গত ১৮ জুলাই আনুমানিক সন্ধ্যা ৭টায় তাদের শত শত নেতা-কর্মী দেশীয় অস্ত্রসস্ত্রসহ শহরের মুনিরা ভবনে হামলা, মালামাল লুটপাট, ভাঙচুরে ও ভবনে অগ্নিসংযোগ করে।

ওই মুনিরা ভবনের মালিক জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক তখন চিকিৎসার জন্য বাইরে ছিলেন। এই ঘটনায় প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়।

মামলার এজাহার সূত্রে দেখা যায়, মামলার তালিকাভুক্ত সবাই আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের বর্তমান ও সাবেক নেতা।

মামলার বিষয়ে ভুক্তভোগী জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক সাংবাদিকদের বলেন, কখনো কারো সঙ্গে অমানবিক আচরণ করিনি। অথচ শুধুমাত্র রাজনীতির কারণে প্রতিহিংসাবশত তাঁর বাড়ির ওপর এই অঘটনটি দেখতে হলো। আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং ন্যায় ও সুষ্ঠু বিচার প্রত্যাশা করেন তিনি।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছির আরাফাত বলেন, বৃহস্পতিবার থেকে মামলাটি আইনি কার্যক্রম অব্যাহত রয়েছে। নিরপরাধ কেউ যাতে হয়রানি না হয়, সেদিকেও নজর রাখা হবে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun