1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার অভিযোগ তুলে নৈরাজ্য সৃষ্টি করতে চায় আ.লীগ: ফখরুল - রংপুর সংবাদ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বৈষম্য বিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ জরিফুলের পাশে ব্যারিস্টার হাসান রাজিব প্রধান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিয়োগের দাবীতে শিক্ষার্থীদের ‘উত্তরবঙ্গ ব্লকেড পচা লোক যেখানে দেবেন, সেখানে আবার পচাবে : জামায়াতের নায়েবে আমির ক্যাম্পাসে ছাত্ররাজনীতি নিষিদ্ধের পক্ষে ৮০ শতাংশ মানুষ প্রশাসনে বঞ্চিতরা পাবেন ক্ষতিপূরণ: জনপ্রশাসন সচিব অন্তর্বর্তী সরকারের অনির্দিষ্টকাল ক্ষমতায় থাকার আলাপ নতুন চক্রান্ত: মির্জা ফখরুল ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহতদের ৪২২ জন বিএনপির রাজনীতিতে যুক্ত ছিল : মির্জা ফখরুল রংপুরে আবু সাঈদের নামে মাদ্রাসা প্রতিষ্ঠার ঘোষণা হেফাজতের পদত্যাগ করবেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল মুক্তিযোদ্ধা কোটায় চাকরি পাওয়াদের তালিকা হচ্ছে: ফারুক-ই-আজম

হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার অভিযোগ তুলে নৈরাজ্য সৃষ্টি করতে চায় আ.লীগ: ফখরুল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ৪৪ জন নিউজটি পড়েছেন

 

জেলা প্রতিনিধি, নীলফামারী:
হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার অভিযোগ তুলে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায় আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার(১৩ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে সৈয়দপুর বিমানবন্দর থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে সৈয়দপুরের স্মৃতি অম্লান চত্তরে এক পথ সভায় তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, যারা আজকে দ্বায়িত্ব নিয়েছে ড. ইউনূসের নেতৃত্বে তারা নিরপেক্ষ মানুষ। তাদেরকে সম্পূর্ণ সহযোগিতা করতে হবে। এ মুক্তিকে নস্যাৎ করার জন্য আওয়ামী লীগ আবার যড়যন্ত্র শুরু করেছে। তারা দেশের বাহিরে গিয়ে চক্রান্ত করে এ বিপ্লবকে ধ্বংস করতে চায়। সবাইকে সজাগ থাকতে হবে। তারা আবার হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা হচ্ছে অভিযোগ তুলে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায় তারা। হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান আমরা সবাই এই স্বাধীন দেশের স্বাধীন নাগরিক। জিয়াউর রহমানের আদর্শে জাতীয়তাবাদী দল করি। তিনি পরিস্কার করে এখানে কোন ধর্মের দ্বন্দ্ব থাকবে না। এখানে সব নাগরিক হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান কেউ সংখ্যা লঘু সম্প্রদায়ের নয়। সকলকে একসাথে এদেশের জন্য কাজ করতে হবে।

এ সময় নেতাকর্মীদের সবাইকে ঐক্যবদ্ধ ও সমস্ত প্রতিহিংসার বাহিরে থেকে শান্তিময় বাংলাদেশ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, নতুন যে সরকার তারা অন্তর্বতীকালীন সরকার। তারা দেশে শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠা করে নির্বাচনের একটা পথ তৈরী করবে। সেই নির্বাচনে রাজনৈতিক দল গুলো প্রতিযোগিতা করে যারাই নির্বাচিত হবে তারাই সরকার গঠন করবে।সুতরাং কেউ কোথাও জবরদখল করতে না যায় সেটা দেখা আপনাদের দ্বায়িত্ব। সৈয়দপুরবাসী সবসময় লড়াকু। আওয়ামী লীগের যে ভয়াবহ চক্রান্ত তার কাছেও মাথা নত করে নাই।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun