1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় আ'লীগ নেতার বিরুদ্ধে হাসপাতালের দেয়াল ভাঙার অভিযোগ   - রংপুর সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

হাতীবান্ধায় আ’লীগ নেতার বিরুদ্ধে হাসপাতালের দেয়াল ভাঙার অভিযোগ  

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ১১৮ জন নিউজটি পড়েছেন

রংপুর অফিস:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের দেয়াল রাতের আধারে ভেঙ্গে ফেলার অভিযোগ উঠেছে দিলীপ কুমার হিংহ নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ।

সোমবার (৮ জুলাই) রাত দুইটার দিকে উপজেলা মেডিকেল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এতে আতঙ্কিত হয়ে পড়েন হাসপাতালে কর্মরত নিরাপত্তাকর্মী।

অভিযুক্ত বাবু দিলীপ কুমার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, হাসপাতালে মেডিকেল মোড় এলাকায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা একটি মার্কেট গড়ে তুলেছেন। হাসপাতালে চিকিৎসাধীন রোগীর স্বজনরা মূল গেট দূরে হওয়ায় তার মার্কেটে আসেন না। এতে তিনি হাসপাতাল কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই মধ্যরাতে ওই নেতা কিছু লোকজন সাথে নিয়ে হাতুড়ি সাবল নিয়ে দেয়াল ভেঙে পকেট গেট তৈরীর কাজ করছেন। এসময়ে কর্মরত হাসপাতালে নিরাপত্তাকর্মী বাঁধা দিতে আসলে তাকে ভয়ভীতি দেখায়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে দেয়াল ভাঙচুরের কাজ বন্ধ কর দেয়।

হাতীবান্ধা হাসপাতালের ব্যাবস্থাপনা কমিটির সদস্য ও সিন্দুর্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে এ অবস্থা দেখে আমি পুলিশে খবর দেই পরে পুলিশ এসে কাজটি বন্ধ করে দেয়।

এ বিষয়ে নাম প্রকাশ্যে অনিচ্ছুক কয়েকজন স্থানীয় বাসিন্দা জানায়, আওয়ামী লীগ নেতা এ কাজটি ঠিক করেনি। তিনি রাতের আধারে কিভাবে সরকারি একটি স্থাপন ভাঙ্গতে পারে। তিনি এখানে তার নেতাকর্মীদের পাঠিয়ে তাই ভয়ে কেউ কথা বলছেন না। আমরা এমন কাজের তীব্র নিন্দা জানাই । রাজমিস্ত্রি হরেন্দ্র চন্দ্র বলেন, দিলীপ বাবু আমাকে ভাঙ্গতে বলেছে, এখানে নাকি পকেট গেট হবে সেই জন্য আমি ভাঙ্গতেছি। ওনি নাকি মেডিকেলের সভাপতি।

হাসপাতালের নিপাত্তাকর্মী তৈয়ব আলী বলেন, এটি একটি সরকারি সম্পদ। এভাবে ভাঙ্গতে পারে না। আমার ঘুম আসলে আমি একটু বিশ্রামের জন্য শুইতে গেলে এই সুযোগকে কাজে লাগিয়ে দেয়াল ভাঙ্গা শুরু করেন তারা। পরে শব্দ শুনে আমি ছুটে এসে লোকজন ডেকে জর করি। এ অপরাধের কঠিন শাস্তি হওয়া দরকার।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্যও প: প: কর্মকর্তা মাসুদ পারভেজ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে, হাসপাতাল ওয়াল ভাঙ্গার কোন রেজুলেশন হয়নি তাই আমরা আইন গত ব্যবস্থা নিবো।

অভিযুক্ত আ:মীলীগ নেতা দিলীপ কুমার সিংহ বলেন, হাসপাতাল কমিটির রেজুলেশন করা হয়েছে। রেজুলেশন অনুযায়ী একটি গেট তৈরীর কথা রয়েছে। সেই কারণে আমি দেয়াল ভাঙ্গেছি।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম এর সাথে ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন ধরেননি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun