1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পীরগঞ্জে জুয়া বন্ধে এলাকাবাসীর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী বেরোবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস ছেড়েছে বেরোবি ছাত্রলীগ

পীরগঞ্জে জুয়া বন্ধে এলাকাবাসীর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৩১ জন নিউজটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:
রংপুরের পীরগঞ্জের বড়আলমপুর ইউনিয়নে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে বড় আলমপুর ইউনিয়ন পরিষদ চত্বরে সংশ্লিষ্ট ইউনিয়নবাসীর উদ্যোগে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।
দীর্ঘ কয়েকবছর ধরে দিনে রাতে বড়আলমপুর ইউনিয়নের করতোয়া  নদীর চরে জনৈক আতোয়ার গং কর্তৃক জুয়া খেলা চলমান, জুয়ার
কারনে এলাকায় চুরি বৃদ্ধি ও মাদকসেবীদের আখড়া, জুয়া খেলতে গিয়ে টাকা লোকসানে
২ জন পীরগঞ্জ উপজেলা বড়আলমপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের শফিকুল ইসলাম ও সাদুল্লাপুর উপজেলার সদর এলাকার প্রভাষক রবিসহ ২ব্যক্তির হ্যার্ডএ্যাটাকে মৃত্যুর ঘটনাসহ
অবিলম্বে জুয়াবন্ধ ও জুয়াড়ীদের দৃষ্টান্ত মুলক
শাস্তির দাবীতে মাদববন্ধনের আয়োজন করে ইউনিয়নবাসী। এতে পত্নীচড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুজ্জামান,  মাহমুদুল হাসান, তাঁতারপুর গ্রামের রুহুল আমিন, ধর্মদাসপুরের আকমল হোসেন ও আব্দুল মান্নান, ইউপি সদস্য সাদেক আলী প্রমুখ।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলেন পীরগঞ্জ উপজেলার করতোয়ার চরে বছরের পর বছর ধরে চলমান জুয়ার আড্ডা বন্ধে কোন পদক্ষেপ নিচ্ছে না স্থানীয় প্রশাসন।  করতোয়ার চরে প্রতিদিন বিকেল হতে সন্ধ্যার পর পর্যন্ত জুয়ার আসর চলে।

আশপাশের উপজেলাগুলো হতে মোটর সাইকেল ও সিএনজি যোগে লোকজন এসে জুয়া খেলায় মেতে ওঠে। এলাকাবাসী জানায়,প্রতিদিন লাখ লাখ টাকার জুয়া খেলা হয় এখানে। স্থানীয় প্রশাসনের কোন কোন কর্মকর্তার সাথে জুয়াড়ুদের বেশ সখ্যতা রয়েছে মর্মে অভিযোগ রয়েছে। যে কারণে তারা জুয়া বন্ধে কোন পদক্ষেপ নেননা। অবাধে জুয়া চলার ফলে এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে। গরু চুরি ছাড়াও ছিঁচকে চুরি বৃদ্ধি পেয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বড় আলমপুর ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সেলিম বলেন-অনেক চেষ্টা করেও আমার ইউনিয়নে জুয়া খেলা বন্ধ করতে পারিনি। স্থানীয় প্রশাসন জুয়া বন্ধে কোন সহযোগিতা করেন না।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun